• ঢাকা
  • মঙ্গলবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৬ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ইটনার নদী থেকে ভাসমান অবস্থায় যুবকের লাশ উদ্ধার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১২ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৭:০৪ পিএম
ইটনার নদী থেকে ভাসমান
ফাইল ছবি

বিজয়কর রতন, মিঠামইন

কিশোরগঞ্জের ইটনায় নদীর তীরে ভাসমান অবস্থায় এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি হত্যাকান্ডের শিকার হয়েছেন, নাকি অন্য কারণে তার মৃত্যু হয়েছে তা এখনো জানা যায়নি। 

আজ শনিবার বেলা ১১টার দিকে উপজেলার রায়টুটী ইউনিয়নের গজারিয়া গ্রামের পাশে বরণী নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়। ৩০ বছর বয়সী ওই যুবকের নাম ওমর ফারুক ওরফে তারা মিয়া। তিনি রায়টুটী ইউনিয়নের কানলা গ্রামের বাসিন্দা মেনু মিয়ার ছেলে। তারা মিয়া ভাড়ায় মোটরসাইকেল চালাতেন। 

স্থানীয়দের বরাতে রায়টুটী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হক বাবু মিল্কী জানান, বৃহস্পতিবার রাতে করিমগঞ্জ উপজেলার নিয়ামতপুরে ওয়াজ মাহফিলে যোগদান শেষে বাড়ি ফিরছিলেন তারা মিয়া। এশার নামাজের পরও স্ত্রীর সঙ্গে সর্বশেষ মোবাইলে কথা হয় তার। পরে বাড়ি ফিরতে দেরি হওয়ায় স্বজনরা তার ব্যবহৃত মোবাইলে কল করে সেটি বন্ধ পান। পরদিন সকালে কানলা সেতুতে পরিত্যক্ত অবস্থায় তার মোটরসাইকেলটি উদ্ধার করে পুলিশ। এরপর বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে শনিবার বেলা ১১টার দিকে গজারিয়া গ্রামের পাশে বরণী নদী থেকে তার মরদেহটি উদ্ধার করে পুলিশ। তারা মিয়া মোটরসাইকেল দুর্ঘটনার শিকার হয়েছেন, নাকি হত্যাকান্ডের শিকার হয়েছেন সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি। 

ইটনার বাদলা পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্ত্ কামাল জানান, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তেরর জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

ঢাকানিউজ২৪.কম / বিজয়কর রতন, মিঠামইন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image