• ঢাকা
  • শনিবার, ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৪ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

আবারও আন্দোলনে মোকাবিলা হবে, নির্বাচনেও হবে, প্রস্তুত হয়ে যান : কাদের


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:৪৯ পিএম
দুর্নীতিতে,বিশ্ব চ্যাম্পিয়ন, বিএনপি
ওবায়দুল কাদের

মোহাম্মদ রুবেল

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের নেতাকর্মীদের প্রস্তুত হওয়ার আহ্বান জানিয়ে বলেন,আবারও আন্দোলন মোকাবিলা হবে।আন্দোলনে হবে, নির্বাচনেও হবে।প্রস্তুত হয়ে যান।

তিনি বলেন, শেখ হাসিনা প্রতিটা মুহূর্ত ঝুঁকির মধ্যে মন্তব্য করে কাদের বলেন, এত ঝুঁকিপূর্ণ রাজনৈতিক জীবন এদেশে পঁচাত্তরের পরে করো জীবনে আসেনি। তিনি আল্লাহ ছাড়া কাউকে ভয় করেন না।

বৃহস্পতিবার দুপুরে সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত বাংলাদেশ যুব মহিলা লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে অংশ নিয়ে তিনি এ আহ্বান জানান।

নেতাকর্মীদের উদ্দেশে কাদের বলেন,বিএনপির এক নেতা বলেন, রাষ্ট্র মেরামতের রূপরেখা তৈরি করছেন। ঘোষণা দেবেন।রাষ্ট্র মেরামতের রূপরেখা আপনারা, বিএনপি তৈরি করবে! যাদের হাতে ১৫ আগস্ট,৩ নভেম্বর, ২১ আগস্টের রক্তের দাগ। আমাদের ২১ নেতাকর্মীর রক্ত যাদের হাতে, তারা করবে রাষ্ট্র মেরামত! বঙ্গবন্ধুর খুনিদের দায়মুক্তি দিতে যারা সংবিধানে পঞ্চম সংশোধনী কলমের এক খোঁচায় করেছিল। ৫ বার দুর্নীতিতে বিশ্ব চ্যাম্পিয়ন, এরা করবে রাষ্ট্র মেরামত! যারা আমার দেশে হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে;যারা দণ্ডিত হয়েছে,৭ বছরের জেল,এফবিআই সাক্ষ্য দিয়ে গেছে বাংলাদেশের আদালতে। আর রাজনীতি করবো না মুচলেকা দিয়ে লন্ডনে পাড়ি জমিয়েছে,তিনি হবেন আপনাদের নেতা!

তিনি বিএনপির কেন্দ্রীয় নেতাদের উদ্দেশ্যে বলেন, আপনারা বলেছিলেন ১০ ডিসেম্বর তিনি নাকি দেশ চালাবেন। খালেদা জিয়া নাকি দেশ চালাবেন, কোথায় গেল এ অহংকার! বাংলার মানুষ চূর্ণ-বিচূর্ণ করে দিয়েছে আপনাদের দর্প আর অহংকার।

তিনি আরও বলেন, শেখ হাসিনার অপরাধ নিজের টাকায় পদ্মা সেতু। এক দিনে ১০০ সেতু উদ্বোধন করেছেন। আগামী ২১ ডিসেম্বর ১০০ রাস্তার উদ্বোধন করবেন। মাসের শেষে তরুণ প্রজন্মের ড্রিম প্রোজেক্ট মেট্রোরেল।

ঢাকানিউজ২৪/এমআর

 

 

ঢাকানিউজ২৪.কম / এমআর

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image