• ঢাকা
  • শুক্রবার, ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নয়াপল্টন এলাকার রাস্তা খুলে দিয়েছে পুলিশ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৬:১২ পিএম
নয়াপল্টন এলাকার রাস্তা খুলে দিয়েছে পুলিশ
নয়াপল্টন এলাকার রাস্তা খুলে দিয়েছে পুলিশ

নিউজ ডেস্ক : রাজধানীর নয়াপল্টন এলাকায় দুই দিকের রাস্তা জনসাধারণের জন্য খুলে দেওয়া হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেল চারটার দিকে নাইটিঙ্গেল মোড় থেকে ফকিরাপুলের দিকে যাওয়ার রাস্তা এবং ফকিরাপুল থেকে নাইটিঙ্গেল মোড়ের দিকে চলাচলের সড়ক খুলে দেওয়া হয়। এর আগে গতকাল বুধবার বিকেলে বিএনপির নেতা-কর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের পর এ এলাকায় রাস্তা বন্ধ করে দেওয়া হয়।
এদিকে রাস্তা খুলে দেওয়ার পর বিএনপির নেতা-কর্মীরা দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জড়ো হচ্ছেন। তাঁরা মিছিল স্লোগান না দিলেও কার্যালয়ে ও এর আশপাশের সড়কে অবস্থান নেওয়ার চেষ্টা করছেন‌। রাস্তা খুলে দেওয়া হলেও গাড়ি নিয়ে পুলিশ টহল অব্যাহত রেখেছে।
 
এদিকে রাস্তা বন্ধ করার পর সকাল থেকে নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়কে সাংবাদিকেরা অবস্থান করতে পারলেও বেলা সোয়া দুইটার দিকে সাংবাদিকদের বের করে দেওয়া হয়। এরপর বেলা দুইটার দিকে নাইটিঙ্গেল মোড় হয়ে সিআইডির ক্রাইম সিনের দুটি গাড়ি ভেতরে প্রবেশ করে।

নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সামনে দায়িত্বরত গোয়েন্দা সংস্থার এক কর্মকর্তা বলেন, বেলা তিনটার দিকে ক্রাইম সিন ইউনিট আলামত সংগ্রহের জন্য কেন্দ্রীয় কার্যালয়ে প্রবেশ করেছে। ডগ স্কোয়াড দলের সদস্যরাও ভেতরে তল্লাশি চালিয়েছে।

ঢাকানিউজ২৪.কম / Sanowar Samsy

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image