• ঢাকা
  • বুধবার, ১৯ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০১ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নির্বাচনে খেলা হবে,প্রস্তুত হতে বললেন কর্মীদের: ওবায়দুল কাদের


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৭ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৫৪ পিএম
সাম্প্রদায়িক, শক্তি, রুখতে হবে
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

মোহাম্মদ রুবেল

আগামী নির্বাচনে খেলা হবে। এ খেলা একাত্তুরের খুনীদের বিরুদ্ধে,পঁচাত্তরের খুনীদের বিরুদ্ধে খেলা হবে। সাম্প্রদায়িক শক্তিকে রুখতে হবে।তার জন্য প্রস্তুত হতে হবে।দলীয় কর্মীদের উদ্দেশ্যে এমন মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার মহান বিজয় দিবস উপলক্ষে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন এলাকা থেকে আওয়ামী লীগ আয়োজিত শোভাযাত্রায় অংশ নিয়ে তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, 'প্রিয় ভাই-বোনেরা, খেলা হবে। ডিসেম্বরে খেলা হবে, নির্বাচনে খেলা হবে, আন্দোলনে খেলা হবে। যারা খুন করেছে, তাদের বিরুদ্ধে খেলা হবে।

‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ করার কথা বলেছিলেন, আমরা করেছি।'আমাদের ডিজিটাল বাংলাদেশ হয়েছে।এবার ৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ করার ঘোষণা দিয়েছেন তিনি।তাই আমরা গড়ব স্মার্ট বাংলাদেশ'।আওয়ামী লীগের জাতীয় সম্মেলনে, নির্বাচনেও থাকবে এ অঙ্গীকার।স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যায়ে কাজ করছে আওয়ামী লীগ বলেন ক্ষমতাসীন দল আওয়ামী লীগের এ সিনিয়র নেতা। 

সেতুমন্ত্রী বলেন,‘আওয়ামী লীগ দেশের মানুষের সঙ্গে ছলচাতুরি করেছে’বিএনপি নেতাদের এমন বক্তব্যের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘আমরা পদ্মা সেতু করেছি,মেট্রোরেল করেছি,রাস্তাঘাট-সেতু করেছি,একদিনে ১০০ সেতু উদ্বোধন করেছি।২৮ ডিসেম্বর মেট্রোরেলের উদ্বোধন হবে।তাহলে ছলচাতুরি কোথায় করলাম?আওয়ামী লীগ নয়,বিএনপিই জাতির সঙ্গে ছলচাতুরি করে।

 

 

ঢাকানিউজ২৪.কম / এমআর

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image