• ঢাকা
  • সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

দিনাজপুরে ব্যবসায়ী পরিষদের মতবিনিময়


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১২ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৬:৫৯ পিএম
দিনাজপুরে ব্যবসায়ী পরিষদের
ব্যবসায়ী পরিষদের মতবিনিময়

মোঃ আব্দুস সাত্তার, দিনাজপুর

দিনাজপুরে সম্মিলিত ব্যাবসায়ী পরিষদের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শনিবার ১২ নভেম্বর শেরশাহ্ মোড়স্থ নাজমা গার্ডেনে সম্মিলিত ব্যবসায়ী পরিষদ দিনাজপুরের আয়োজনে সর্বস্তরের ব্যবসায়ীদের নিয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
  
দিনাজপুর চেম্বারের সাবেক সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী নুরুল মঈন মিনু’র সভাপতিত্বে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য ও ব্যবসায়ী আক্তারুজ্জামান মিয়া, বিশিষ্ট ব্যবসায়ী আল-আমিন, জহির শাহ্, আহমেদ শফি রুবেল, রেজাউল করিম, আল মামুন বিপ্লব, রেজাউর রহমান রাজি, মোঃ জাহাঙ্গীর আলম, মোকসুদুর রহমান পাটোয়ারী, সহিদুর রহমান পাটোয়ারী মোহন, প্রশান্ত কুমার ঘোষ, মঞ্জুরুল ইসলাম মঞ্জু, বেগম সুলতানা রাজিয়া, আতিকুর রহমান নিউ, জুলফিকার আলী স্বপন , মঞ্জুর মুর্শেদ সুমন। স্বাগত বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী বিশ্বনাথ আগারওয়ালা। 

বক্তারা বলেন সবাই মিল আমাদের প্রাণপ্রিয় সংগঠন দিনাজপুর চেম্বারকে দুর্নীতিমুক্ত করে প্রকৃত ব্যবসায়ীদের আশ্রয়কেন্দ্রে পরিণত করতে হবে।দিনাজপুর চেম্বার অব কমার্সের কার্যক্রম গতিশীল করতে ব্যবসায়ীদের এগিয়ে আসতে হবে। যারা নিজেদের স্বার্থ হাসিল করতে ভুয়া ভোটার তৈরী করে ক্ষমতা কুক্ষিগত করে রেখেছে তাদের বিরুদ্ধে সাধারন সদস্যদের স্বোচার ও সতর্ক থাকতে হবে। প্রশাসনিক নির্যাতনের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।ভোক্তা অধিকার আইন দেখিয়ে ব্যবসায়ীদের জরিমানা সহ বিভিন্স ধরনের হয়রানী করা হয়েছে অথচ চেম্বারের দায়িত্বে থাকা নেতারা তা প্রতিহত করেন নাই। ব্যবসায়ীদের প্রাণপ্রিয় সংগঠন দিনাজপুর চেম্বারের কার্যক্রমকে গলা টিপে তারা হত্যা করেছে। বাংলাদেশের ঐতিহ্যবাহী দিনাজপুর চেম্বারকে একটি অকার্যকর চেম্বারে তারা পরিণত করেছে। আসুন সবাই মিলে এদের প্রতিহত করে দিনাজপুর চেম্বারকে একটি গণমুখী চেম্বার হিসেবে গড়ে তুলি। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সুলতান কামাল উদ্দিন বাচু। 

ঢাকানিউজ২৪.কম / মোঃ আব্দুস সাত্তার, দিনাজপুর

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image