• ঢাকা
  • মঙ্গলবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৬ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

জমকালো আয়োজনে মডার্ণ স্পোর্টিং ক্লাবের যুগ পূর্তি উদযান 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১২ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:৪৮ পিএম
জমকালো আয়োজনে মডার্ণ
যুগ পূর্তিতে কেক কাটছেন অতিথিবৃন্দ

ত্রিশাল প্রতিনিধি

জমকালো আয়োজন ও বর্ণাঢ্য কর্মসূচীর মধ্য দিয়ে ময়মনসিংহের ত্রিশালে মডার্ণ স্পোর্টিং ক্লাব ও জ্ঞানকোষ পাঠাগারের একযুগ পূর্তি ও সাফল্যের ১৩তম বর্ষে পদার্পনে কেককাটা, বৃক্ষরোপন, ৩দিন ব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প, আলোচনা সভা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।

গতকাল শুক্রবার রাতে ক্লাবের কার্যালয়ে কেককাটা, বৃক্ষরোপন, আলোচনা ও সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠান উদ্বোধন করেন ময়মনসিংহ জেলা পরিষদের নবনির্বাচিত সংরক্ষিত সদস্য মীর সালমা বেগম। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মাজহারুল ইসলাম জুয়েল। 

মডার্ণ স্পোর্টিং ক্লাব ও জ্ঞানকোষ পাঠাগারের সভাপতি মোঃ সুরুজ আলীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ত্রিশাল প্রেসক্লাবের সভাপতি রফিকুল ইসলাম শামীম, ত্রিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এইচ এম জোবায়ের হোসাইন, ত্রিশাল প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক মোস্তাফিজ রহমান নোমান, সমকাল প্রতিনিধি মতিউর রহমান সেলিম, মেম্বার এসোসিয়েশন ত্রিশালের সাধারন সম্পাদক মাহবুবুল আলম পল্টন, সমাজ সেবক মোশাররফ হোসেন হেলাল, হুমায়ুন কবির, আবু ইমরান, আবু সালেম, আশরাফুল ইসলাম নাইম, আমিরুল ইসলাম প্রমূখ।

মডার্ণ স্পোর্টিং ক্লাবের সাধারণ সম্পাদক কামাল আহমেদের ও সহ সভাপতি সোহাগ আহমেদ নয়ন অনুষ্ঠানটি সঞ্চালনা করেন।
আলোচনা ও কেককাটা অনুষ্ঠান শেষে বৃক্ষরোপন কর্মসূচীর অংশ হিসাবে গাছের চারা বিতরণ করা হয়।

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image