• ঢাকা
  • মঙ্গলবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৬ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

চোর সিন্ডিকেটের মূল হোতা মোটরসাইকেলসহ আটক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১২ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৬:৩৭ পিএম
খাগড়াছড়িতে চোর সিন্ডিকেটের
চোর সিন্ডিকেটের মূল হোতা মোটরসাইকেলসহ আটক

আব্দুল্লাহ আল মামুন, খাগড়াছড়ি

খাগড়াছড়ির চোরাই মোটরসাইকেল চোর সিন্ডিকেটের মুল হুতা মামুন(২৮)কে রাঙ্গামাটির নানিয়ারচরে আটক করেছে যৌথবাহিনী ও নানিয়ারচর থানা পুলিশ। 

শনিবার (১২ নভেম্বর) সকালে গোপন তথ‍্যের ভিত্তিতে নানিয়ারচর থানা পুলিশ ও যৌথ বাহিনীর সহযোগিতায় কুতুকছড়ি এলাকা থেকে আসামীসহ চোরাইকৃত মোটরসাইকেলটি (চট্টমেট্রো-ল-১৬৩৩১৪) উদ্ধার করতে সক্ষম হয়।

আটক যুবক ফেনীর বাসিন্দা মৃত নুর উদ্দিন(ঘটক) এর ছেলে বর্তমানে সে খাগড়াছড়ি সদরের শালবন এলাকায় বসবাস করে।

নানিয়ারচর থানা সূত্র জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক মামুন খাগড়াছড়ি ও রাঙ্গামাটির বিভিন্ন উপজেলা থেকে মোটরসাইকেল চুরি করে বড় সিন্ডিকেটের মাধ‍্যমে ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে। 

আটক চোর খাগড়াছড়ি জেলার মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় সদস‍্য ও দীর্ঘদিন ধরে জেলা ও বিভিন্ন উপজেলা থেকে মোটরসাইকেল চুরি করে রং চেসিজ ইত্যাদি পরিবর্তন করে বিভিন্ন স্থানে বিক্রি করে আসছিল। এ চোর চক্রের একটি বিশাল সিন্ডিকেট রয়েছে বলে অভিযোগ রয়েছে।

নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সুজন হালদার সকালে গণমাধ্যমে এ তথ‍্য নিশ্চিত করে জানান, আটক মোটরসাইকেল চোর ও সিন্ডিকেটের সাথে জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে। আটককৃতকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ পরবর্তী অন‍্যান‍্য চোরদের সনাক্ত করার জন‍্য আদালতে প্রেরণ করার প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে তিনি জানান।

ঢাকানিউজ২৪.কম / আব্দুল্লাহ আল মামুন, খাগড়াছড়ি

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image