• ঢাকা
  • শুক্রবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২০ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মোটরসাইকেল ছিনতাইয়ের অভিযোগে গ্রেফতার হয়েছেন কেন্দুয়ার জামাল মিয়া


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২১ ফেরুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ০৮:২৩ পিএম
কেন্দুয়া, নেত্রকোণা
কেন্দুয়ায়  কৃষকলীগ যুগ্ম-আহবায়ক জামাল মিয়া

ময়মনসসিংহ ব্যুরো  :  মোটরসাইকেল ছিনতাইয়ের অভিযোগে গ্রেফতার হয়েছেন কেন্দুয়া উপজেলা কৃষক লীগের যুগ্ম-আহবায়ক কমিটিতে জামাল মিয়া। ২১ ফেব্রæয়ারি ভোর রাতে উপজেলার ছিলিমপুর থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী শাহনেওয়াজ। স্থানীয় সংসদ সদস্য অসীম কুমার উকিল ও তার পতিœ কেন্দ্রীয় যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অধ্যাপিকা অপু উকিলসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও কৃষকলীগের নেতৃবৃন্দের উপস্থিতিতে গত ৫ ফেব্রæয়ারি ঘোষিত কেন্দুয়া উপজেলা কৃষক লীগের আহবায়ক কমিটিতে জামাল মিয়াকে ৫ম যুগ্ম-আহবায়ক হিসেবে নির্বাচিত করা হয়।

কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী শাহনেওয়াজ জানান, গত জানুয়ারির প্রথম সপ্তাহে কেন্দুয়ার আদমপুর চকপাড়া এলাকা থেকে একটি সংঘবন্ধ চক্র মোটরসাইকেলটি ছিনতাই করে। এ ব্যাপারে কেন্দুয়া থানায় মামলা হয়। মামলার তদন্তে গত ২০ ফেব্রæয়ারি নান্দাইল থেকে ছিনতাই হওয়া মোটরসাইকেলটি নান্দাইল থেকে উদ্ধার করা হয়। মোটরসাইকেল ছিনতাই ঘটনায় জড়িত থাকার অভিযোগে কেন্দুয়া উপজেলার ছিলিমপুর গ্রাম থেকে জামাল মিয়াকে গ্রেফতার করেন থানার সাব-ইন্সপেক্টর মোঃ আব্দুল আওয়াল।

 নাম প্রকাশে অনিচ্ছুক কেন্দুয়ার একাধিক ত্যাগী নেতারা জানান, মোটরসাইকেল ছিনতাই ঘটনায় জড়িত থাকার অভিযোগে কেন্দুয়া উপজেলার ছিলিমপুর গ্রাম থেকে জামাল মিয়াকে গ্রেফতার হওয়ার খবর শুনে  আওয়ামী লীগের নেতৃবৃন্দের মাঝে তীব্র প্রতিক্রিয়া ও ক্ষোভের সৃষ্টি হয়েছে। তারা জানান,  কোন দল করার অভিজ্ঞতা না থাকলেও গত ৫ ফেব্রæয়ারি জামাল মিয়াকে ঐতিহ্যবাহী কৃষকলীগের যুগ্ম-আহবায়কের মতো একটি গুরুত্বপূর্ণ পদ দেয়া হয়। কিছুদিন যেতে না যেতেই তাকে একটি  মোটরসাইকেল ছিনতাই ঘটনায় গ্রেফতার হওয়ার বিষয়টি দলের জন্য অত্যন্ত লজ্জাজনক। যারা জামাল মিয়াকে দলে এনেছেন তাদেরকেই এর দায়-দায়িত্ব নিতে হবে। 
 

ঢাকানিউজ২৪.কম / /নজরুল

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image