• ঢাকা
  • মঙ্গলবার, ১২ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২৫ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

হাফ ভাড়ার আন্দোলনে শিক্ষার্থীদের ওপর হামলা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৫:২৬ পিএম
শিক্ষার্থীদের ওপর হামলা
শিক্ষার্থীদের ওপর হামলা

নিউজ ডেস্ক:গণপরিবহনে হাফ ভাড়ার দাবিতে আন্দোলনে শিক্ষার্থীদের ওপর ছাত্রলীগের হামলার অভিযোগ।

গণপরিবহনে শিক্ষার্থীদের জন্য হাফ ভাড়া নির্ধারণের প্রজ্ঞাপন জারি করার দাবিতে ঢাকা কলেজ, ঢাকা সিটি কলেজ ও ধানমন্ডি আইডিয়াল কলেজের শিক্ষার্থীদের আন্দোলনে হামলা হয়েছে। ছাত্রলীগ এ হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছেন আন্দোলনকারী শিক্ষার্থীরা।

মঙ্গলবার দুপুর দেড়টার দিকে রাজধানীর সায়েন্স ল্যাব মোড়ে শিক্ষার্থীদের অবরোধ কর্মসূচির শেষপর্যায়ে দুই দফায় এ হামলা হয়।
গণপরিবহনে হাফ ভাড়ার দাবিতে আন্দোলনে শিক্ষার্থীদের ওপর ছাত্রলীগের হামলার অভিযোগ, ফোকাস বাংলা

শিক্ষার্থীদের অভিযোগ, হামলার আগে ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের বিরুদ্ধে রাস্তার পাশে থাকা একটি মোটরসাইকেল ভাঙচুরের অভিযোগ তুলে তর্ক শুরু করেন। এরপর কথা কাটাকাটির মধ্যেই লাঠিসোঁটা নিয়ে তাদের ওপর হামলা করা হয়। কিছু শিক্ষার্থী এ হামলার শিকার হয়েছেন।

শিক্ষার্থীরা আরও বলছেন, প্রথম দফায় হামলার পর শিক্ষার্থীরা সায়েন্স ল্যাব মোড়ে গিয়ে জড়ো হলে সেখানে আরেক দফা হামলা করে ছাত্রলীগ। এ হামলার সময় রাস্তায় স্কুল-কলেজের পোশাক পরা সব শিক্ষার্থীকেই মারধর করা হয়।
গণপরিবহনে হাফ ভাড়ার দাবিতে আন্দোলনে শিক্ষার্থীদের ওপর ছাত্রলীগের হামলার অভিযোগ, ফোকাস বাংলা

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) নিউমার্কেট জোনের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) শাহেন শাহ মাহমুদ সাংবাদিকদের বলেন, ঢাকা কলেজের এক ছাত্রের মোটরসাইকেল ভাঙচুরকে কেন্দ্র করে সায়েন্স ল্যাব মোড়ে একটি বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি হয়। আমরা দু-পক্ষকেই শান্ত করে নিজ নিজ কলেজে পাঠিয়ে দিয়েছি।

 

 

ঢাকানিউজ২৪.কম /

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image