• ঢাকা
  • রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৭ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নিখোঁজের ২দিন পর শিক্ষার্থীর মরদেহ উদ্ধার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১২ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৬:৩২ পিএম
শিক্ষার্থীর মরদেহ উদ্ধার
উৎসুক জনতার ভীর

মাসুদ মোশাররফ, শাহজাদপুর

সিরাজগঞ্জের শাহজাদপুরে নিখোঁজের ২দিন পর করতোয়া নদী থেকে কলেজ শিক্ষার্থীর ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত মনির হোসেন (১৮) শাহজাদপুর পৌর সদরের রুপপুর পুরানপাড়া মহল্লার সাইকেল মেকার হারুন অর রশিদের ছেলে। সে শাহজাদপুর মওলানা সাইফ উদ্দিন এহিয়া কলেজের দ্বাদশ শ্রেণিতে লেখাপড়া করতো।

নিহতের ফুপাতো ভাই ইমরান হোসেন জানান, মনির হোসেন (১৮) গত বৃহস্পতিবার দুপুরে খেয়ে বন্ধুদের সাথে বেড়াতে বের হয়। এরপর সে ওইদিন বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বন্ধুদের সাথে নৌকা যোগে করতোয়া নদীতে ঘুরে বেড়ায়। রাতে বন্ধুদের সবাই বাড়ি ফিরে এলেও সে আর বাড়ি ফেরেনি। তাকে অনেক খোঁজ করেও পাওয়া যায়নি। 

শনিবার ভোরে নদীতে মাছ ধরতে গিয়ে জেলেরা রূপপুর নতুনপাড়া নামকস্থানে করতোয়া নদীতে তার লাশ ভেসে থাকতে দেখে। পরে ওদের বাড়িতে খবর দেয়। বিষয়টি পুলিশকে জানালে সকাল সাড়ে ৯টার দিকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ। এসময় নিহতের লাশ দেখতে শত শত নারী-পুরুষ ও শিশুরা ভিড় জমায় নদী পাড়ে।

শাহজাদপুর থানার ওসি নজরুল ইসলাম মৃধা জানান, লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে। এছাড়া নিহতের পরিবার মামলা দিলে সে অনুযায়ী ব্যবস্থা নেবে পুলিশ।

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image