• ঢাকা
  • শনিবার, ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৪ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

দেশে বর্তমানে জঙ্গিবাদ নিয়ন্ত্রণে আছে : স্বরাষ্ট্রমন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:২৬ পিএম
জঙ্গি,রোধে,আকাশপথে, সক্ষমতা ,বাড়ানো
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

নিউজ ডেস্ক

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, জঙ্গিবাদ একটি বৈশ্বিক সমস্যা। বাংলাদেশে জঙ্গিবাদ পুরোটা নিয়ন্ত্রণে এটা বলব না। তবে আমাদের দেশে বর্তমানে জঙ্গিবাদ নিয়ন্ত্রণে আছে।

শুক্রবার রাজধানীর রাজারবাগ পুলিশ লাইনে বিজয় দিবস উপলক্ষে শহীদ স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ শেষ সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

এসময় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সীমান্ত এলাকায় জঙ্গি তৎপরতা রোধে আকাশপথে সক্ষমতা বাড়ানো হচ্ছে। এর অংশ হিসেবে ইতোমধ্যে বর্ডার গার্ড বাংলাদেশকে (বিজিবি) দুটি হেলিকপ্টার দেয়া হয়েছে। এছাড়া পুলিশের জন্য আরও দুটি হেলিকপ্টার আনা হচ্ছে বলে জানান তিনি।

যুদ্ধশিশুদের বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, যুদ্ধ শিশু ও মাতাদের জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নিজেই একটি ট্রাস্ট গঠন করে গেছেন। আর যেখানে বঙ্গবন্ধু নিজেই বলেছেন তোমরা সব আমার সন্তান, এরপরে আর কোনও কথা থাকে না।

ফারদিন ইস্যুতে এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, ফারদিনের মৃত্যুর ঘটনা র‌্যাব-ডিবি সুন্দর করে বিশ্লেষণ করে বলেছে। তাদের ওপর আস্থা রাখুন।

এরআগে সকাল ৭টা ৫০ মিনিটে স্বরাষ্ট্রমন্ত্রী পুলিশ স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করেন।পরে পুলিশের মহাপরিদর্শক চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন, ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি), পুলিশ উইমেনস নেটওয়ার্ক অ্যাসোসিয়েশন এবং পুলিশ নারী কল্যাণ সমিতি।

ঢাকানিউজ২৪.কম / এমআর

জাতীয় বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image