• ঢাকা
  • শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নীলফামারীতে বিনামূল্যে চোখের ছানি অপারেশন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৯ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:৫৩ পিএম
নীলফামারীতে
বিনামূল্যে চোখের ছানি অপারেশন

মহিনুল ইসলাম সুজন, নীলফামারী প্রতিনিধি : নীলফামারী জেলা পুলিশ উদ্যোগে প্রায় তিন শতাধিক দরিদ্র ও অসহায় মানুষকে বিনামূল্যে চোখের ছানি অপারেশন ও প্রাথমিক চিকিৎসা সেবা প্রদানের ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। 

রবিবার (২৮ মে) পুলিশ লাইন্সের ড্রিল সেডে দীপ আই কেয়ার ফাউন্ডেশনের সহযোগিতায় দিন ব্যাপী এই চক্ষু শিবির ক্যাম্প অনুষ্ঠিত হয়। 

উদ্বোধন অনুষ্ঠানে  জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম বলেন, প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী এবং আইজিপি মহোদয়ের মানবিক নির্দেশনা মেনে নীলফামারী জেলা পুলিশ সর্বদা মানবসেবায় কাজ করে যাচ্ছে। 

বিভিন্ন সময়ে পুলিশ জেলার কর্মহীন অসহায় হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছে। পুলিশ যখনই যেভাবে পেয়েছে অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছে। তারই ধারাবাহিকতায় আজকের এই চক্ষু ক্যাম্পেইন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অবস) সাইফুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মোঃ মোস্তফা মঞ্জুর পিপিএম, শিক্ষানবীশ সহকারী পুলিশ সুপার জয়ন্ত কুমার সেন,বীর মুক্তিযোদ্ধা কান্তি ভুষন কুন্ডু, দীপ আই কেয়ার ফাউন্ডেশনের সমন্বয়ক সদরুল হাসান রাজু,পরিচালক একেএম ফিরোজ আলম সাইফুল্লাহ, মেডিকেল অফিসার সাজ্জাদ বারি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image