• ঢাকা
  • শুক্রবার, ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ইটনায় আওয়ামীলীগ নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টা 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৪ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ০১:২৫ পিএম
আওয়ামীলীগ নেতাকে
কুপিয়ে হত্যার চেষ্টা 

মিঠামইন (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের ইটনা উপজেলায় মাদক কারবারির বিপক্ষে অবস্থান নেওয়া আওয়ামিলীগ নেতাকে হত্যার উদ্দেশ্যে কুপিয়েছে মাদক কারবারিরা। ২৩ জুন আনুমানিক বিকাল ৫ টায় উপজেলার মৃগা ইউনিয়নের আজমিরীগঞ্জ জনতাগঞ্জ  বাজারে এ ঘটনা ঘটে। স্হানীয়রা জানান, মৃগা ইউনিয়নের ৭ নং ওয়ার্ড আওয়ামিলীগের সাধারণ সম্পাদক মো: মুন্জিল মিয়া দীর্ঘ দিন যাবৎ মাদক কারবারিদের বিপক্ষে অবস্থান নিয়েছেন।এবং এলাকা বাসীর সহযোগিতায়  মাদকের চালান পাচারকালে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছেন।

এতে মুন্জিল মিয়ার উপর ক্ষুব্ধ হয়ে উঠেছে মাদক কারবারিরা মুন্জিল মিয়ার বড় ভাই সাবেক ইউপি সদস্য শাহাবুদ্দিন জানান,আমার ছোট ভাই মাদক কারবারিদের বিরুদ্ধে কথা বলায় মুন্জিল মিয়া কে হত্যার উদ্দেশ্যে তার দোকানে এসে হামলা করে মাদক কারবারি মৃত আজিজ মিয়ার ছেলে মো: স্বাধীন মিয়া, মৃত নাহের আলীর ছেলে নিজাম মিয়া ও দেলোয়ার হোসেন দিলু, মৃত নাইম মিয়ার ছেলে জাহাঙ্গীর সহ আরও ১৫-২০ জন। 

তিনি আরও জানান, মুন্জিল মিয়াকে এখন কিশোরগঞ্জ সৈয়দ নজরুল মেডিকেল কলেজ থেকে উন্নতি চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। অষ্টগ্রাম সার্কেলের সহকারি পুলিশ সুপার সামুয়েল সাংমা  জানান, খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। অভিযোগ পেলে আইন গত ব্যবস্হা নেওয়া হবে। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image