• ঢাকা
  • বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ডোমারে মাদক ব্যবসায়ী রুপা গ্রেফতার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৩ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:১৮ পিএম
ডোমারে মাদক ব্যবসায়ী রুপা
মাদক ব্যবসায়ী রুপা গ্রেফতার

নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর ডোমারে সাহিদা বেগম ওরফে রুপা (৩৭) নামের এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানিক দল। মঙ্গলবার (২ আগস্ট) দুপুরে তাকে আদালতে সোপর্দ করলে বিচারক তাকে কারাগারে প্রেরণ করেন। এর আগে একিদিনের সকালে শহরের ছোট রাউতা কাজীপাড়াস্থ নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।সে মৃত,মাদক ব্যবসায়ী মিজানুর রহমানের স্ত্রী।

অভিযানকালে মাদক বিক্রির ২লাখ ৩২ হাজার টাকা, ৭৫ গ্রাম হেরোইন, ১০ বোতল ফেন্সিডিল ও ৫৮ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।অভিযানে নেতৃত্ব দেন মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক শরিফ উদ্দিন। এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নীলফামারী জেলা কার্যালয়ের পরিদর্শক সরিফুল ইসলাম বাদী হয়ে ডোমার থানায় মামলা করে তাকে পুলিশের কাছে হস্তান্তর করেন। মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক শরিফ উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে রুপার বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় মাদকসহ তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

বিষয়টি নিশ্চিত করে ডোমার থানার অফিসার ইনচার্জ(ওসি)মাহমুদ উন নবী বলেন,এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।গ্রেফতারকৃতকে আদালতে সোপর্দ করা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / মহিনুল ইসলাম সুজন/কেএন

আরো পড়ুন

banner image
banner image