• ঢাকা
  • বুধবার, ১৩ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২৬ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

দুর্বৃত্তের হামলায় নবনির্বাচিত ইউপি সদস্য নিহত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৩ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১১:৪২ এএম
দুর্বৃত্তের হামলায়  ইউপি সদস্য নিহত
নবনির্বাচিত ইউপি সদস্য আব্দুর রউফ নিহত

ডেস্ক রিপোর্টার: গাইবান্ধায় লক্ষ্মীপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডে নবনির্বাচিত ইউপি সদস্য আব্দুর রউফ দুর্বৃত্তের হামলায় নিহত হয়েছেন। লক্ষ্মীপুর বাজার থেকে নিজ বাড়িতে ফেরার পথে গোবিন্দপুর মসজিদ সংলগ্ন সড়কে শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

আব্দুর রউফ ওই এলাকার মৃত ফজলুল হকের ছেলে এবং স্থানীয় স্কুল অ্যান্ড কলেজের সহকারী শিক্ষক। তিনি এর আগেও ওই ওয়ার্ডের ইউপি সদস্য ছিলেন।

পরিবারের দাবি, রউফ বাড়ি ফেরার পথে নির্মানাধীন একটি ব্রিজের কাছে মাগুরের কুটি গ্রামের হায়দার আলীর ছেলে আরিফ রড দিয়ে তার মাথায় আঘাত করে। উদ্ধার করে তাকে হাসপাতাল নেওয়ার পথে তার মৃত্যু হয়। কী কারণে আরিফ তার মাথায় রড দিয়ে আঘাত করেছে তা জানাতে পারেনি স্বজনরা।

সদর উপজেলার ১২টি ইউনিয়নের সঙ্গে লক্ষ্মীপুর ইউনিয়নের নির্বাচন বৃহস্পতিবার সম্পন্ন হয়। আব্দুর রউফ ১ নং ওয়ার্ডে মোরগ প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নেন। নির্বাচনে তিনি ৭৮৪ ভোট পেয়ে জয়ী হন। এর পরদিন শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে আব্দুর রউফের ওপর হামলা চালানো হয়। এ সময় আশপাশের লোকজন এগিয়ে এসে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এ ঘটনায় উত্তেজিত লোকজন আরিফের বাসায় অগ্নিসংযোগ করেছে বলে জানান স্থানীয় কয়েকজন।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাসুদার রহমান জানান, লাশ জেনারেল হাসপাতালে পুলিশ হেফাজতে রয়েছে। তিনি ফোর্সসহ ঘটনাস্থলে আছেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image