• ঢাকা
  • মঙ্গলবার, ৩১ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১৬ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

পদ্মা সেতু বিএনপির গলার কাঁটা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৪ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ১০:২৭ পিএম
তথ্যমন্ত্রী
তথ্য ও সম্প্রচা মন্ত্রী ড. হাছান মাহমুদ

সুমন দত্ত: পদ্মা সেতু এখন বিএনপির গলার কাটা হয়েছে। আওয়ামীলীগ পদ্মা সেতু নিয়ে গর্বিত পুলকিত, বিএনপি সেখানে লজ্জিত। সোমবার সচিবালয়ের পিআইডি এর সম্মেলন কক্ষে ছটি বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে এ কথা বলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড.হাছান মাহমুদ। এদিন তার সঙ্গে উপস্থিত ছিলেন তথ্য সচিব মকবুল হোসেন ও সিনিয়র তথ্য অফিসার শাহেনুর মিয়া। 

মন্ত্রী বলেন, সারাদেশ যখন পদ্মা সেতু নিয়ে উল্লসিত বিএনপি তখন উদ্বভ্রান্তের মতো কথা বলছে। তাদের নেতা রিজভী সুস্থ হয়ে উঠলেও কথা বার্তায় সুস্থ মনে হচ্ছে না। তার আরও চিকিৎসা প্রয়োজন। 

পদ্ম সেতুর অনুষ্ঠানে লোক হয়নি বিএনপি নেতাদের এমন মন্তব্যে মন্ত্রী বলেন, সরকার ৩ হাজার লোককে আমন্ত্রণ জানিয়েছিল। তারা সবাই এসেছে। প্রত্যেককে করোনা টেস্ট করে আসতে হয়েছে। সবাইকে প্রবেশের অনুমতি দিলে লোক জনের আসা সামাল দেওয়া যেত না। পদ্মা দুই পারে জনসভা হয়েছে সেখানে লক্ষাধিক লোকের সমাগম হয়েছে। বিএনপি নেতাদের কথা মিথ্যা।

ড. জাফরুল্লা চৌধুরি  দেশের দুই নেত্রীকে নিয়ে পূর্ণিমা রাতে পদ্মা  সেতুতে ঘুরতে চান কেন। সাংবাদিকদের এই প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, আমাদের নেত্রী পদ্মা সেতু উদ্বোধন করে এসেছেন। তার ঘোরার আর প্রয়োজন নেই। বরং বিএনপি নেত্রী খালেদা জিয়া জাফরুল্লাহ সাহেবের সঙ্গে যেতে চান কিনা সেটা আগে জানুন। আর পূর্ণিমা রাতেই কেন ঘুরতে চান সেটাও একটা প্রশ্ন।

দশ হাজার লোক নিয়ে আদালত ঘেরাও করবেন জাফরুল্লাহ। এই প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, এটা আদালতের প্রতি হুমকি দেওয়া। বিজ্ঞ আদালত বিষয়টি কীভাবে দেখবেন সেটা তারা জানেন। 

ঢাকানিউজ২৪.কম / এসডি

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image