• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৮ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

চাটমোহরে জাতীয় সমবায় দিবস পালিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৫ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:১৮ পিএম
বঙ্গবন্ধুর দর্শন,সমবায়ে উন্নয়ন”
জাতীয় সমবায় দিবস পালিত

হেলালুর রহমান জুয়েল, চাটমোহর (পাবনা) প্রতিনিধি : “বঙ্গবন্ধুর দর্শন,সমবায়ে উন্নয়ন”-এ প্রতিপাদ্য নিয়ে পাবনার চাটমোহরে পালিত হয়েছে ৫১তম জাতীয় সমবায় দিবস। এ উপলক্ষে চাটমোহর উপজেলা প্রশাসন ও সমবায় দপ্তরের আয়োজনে ছিল র‌্যালী ও আলোচনা সভা। 

সকাল সাড়ে ১০টায় জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন শেষে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালী বের হয়ে পৌর শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। 

পরে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ মমতাজ মহলের সভাপতিত্বে ও যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ আঃ হালিমের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় স্বাহত বক্তব্য দেন সমবায় অধিদপ্তর পাবনার পরিদর্শক মোঃ ইসমাইল হোসেন। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন,উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ এ এ মাসুম বিল্লাহ, সমাজসেবা কর্মকর্তা মোঃ রেজাউল করিম, চাটমোহর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক আমাদের বড়াল সম্পাদক হেলালুর রহমান জুয়েল,ব্যাবসায়ী সমিতির সাবেক সভাপতি ও পৌর ভোগ্যপণ্য সমবায় সমিতির সভাপতি বেলাল হোসেন স্বপন, মথুরাপুর খ্রিস্টান কো-অপারেটিভ সমবায় সমিতির সভাপতি আভাস গোমেজ, বিলকুড়ালিয়া পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির সভাপতি মো শহিদুল ইসলাম, সমবায়ী সাখাওয়াত হোসেন প্রমূখ। বক্তব্যে বক্তরা সমবায়ের গুরুত্ব তুলে ধরেন এবং সমবায়ের নামে চড়াসুদের ব্যবস্া বন্ধের দাবি জানান।

ঢাকানিউজ২৪.কম / কেএন

উৎসব / দিবস বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image