• ঢাকা
  • শনিবার, ৪ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মিরপুরের দাউদের মরদেহ মিললো কলকাতার জলাশয়ে


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৩:৪৬ পিএম
মরদেহ মিললো কলকাতার জলাশয়ে
মরদেহ

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের কলকাতায় প্রগতি ময়দান থানা এলাকায় বরুণ সেনগুপ্ত মেট্রো স্টেশনের কাছের একটি জলাশয়ে পড়ে ছিল দাউদ হোসেন উপল নামের ওই যুবকের লাশ। সায়েন্স সিটি এলাকার জলাশয় থেকে এক বাংলাদেশি যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। কীভাবে তিনি ওই এলাকায় গেলেন, কীভাবে এই মৃত্যু, তা নিশ্চিত হওয়া যায়নি।

জানা গেছে, দাউদ হোসেন উপল ঢাকার মিরপুরের বাসিন্দা। কিছু দিন আগে কলকাতায় এসেছিলেন। উঠেছিলেন নিউ মার্কেট থানা এলাকার একটি হোটেলে। সেখান থেকে তিনি কী উদ্দেশ্যে সায়েন্স সিটির দিকে গিয়েছিলেন, তা এখনও স্পষ্ট নয়। 
 
এছাড়া কেন বাংলাদেশ থেকে কলকাতায় গিয়েছিলেন ওই যুবক, তা-ও জানা যায়নি। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, দাউদ ‘আত্মঘাতী’ হয়েছেন। কারণ তাকে ওই জলাশয়ে ঝাঁপ দিতে দেখার কথা জানিয়েছেন কয়েকজন স্থানীয়। 
 
পুলিশ জানিয়েছে, বুধবার (১০ জুলাই) সকাল ৯টার আগে আচমকা ওই জলাশয়ে ঝাঁপ দেন যুবক। স্থানীয়রা সেই দৃশ্য দেখতে পান এবং পুলিশকে জানান। 

স্থানীয়দের সাহায্যে পুলিশ জলাশয় থেকে যুবককে উদ্ধার করে এবং তাকে এনআরএস হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। পানিতে ডুবেই ওই যুবকের মৃত্যু হয়েছে বলে মনে করা হচ্ছে। 
 
দাউদ হোসেন উপলের কাছ থেকে কোনও ‘সুইসাইড নোট’ পাওয়া যায়নি। তবে সব দিক খতিয়ে দেখছে পুলিশ। অন্য কোনও আশঙ্কাও উড়িয়ে দেয়া যাচ্ছে না। 

যুবকের মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তার কাছ থেকে পাওয়া নথি থেকেই পুলিশ জানতে পেরেছে পরিচয়। বাংলাদেশে তার পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হচ্ছে। এ ঘটনায় আপাতত অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image