• ঢাকা
  • বুধবার, ২০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

যশোরের শ্রেষ্ঠ অফিসার হলেন এসআই এটিএম তারিকুল ইসলাম


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:১৫ পিএম
যশোরের শ্রেষ্ঠ অফিসার হলেন
শ্রেষ্ঠ অফিসার এসআই এটিএম তারিকুল ইসলাম

মো. রাসেল ইসলাম, বেনাপোল প্রতিনিধি: যশোর জেলায় দ্বিতীয় বারের মত শ্রেষ্ঠ বিট অফিসার নির্বাচিত হয়েছেন শার্শা থানার এসআই(নিরস্ত্র)/এটিএম তারিকুল ইসলাম।

মাদক উদ্ধার, গ্রেপ্তারি পরোয়ানাভূক্ত পলাতক আসামীদের আটক, বিশেষ ভাল কাজে অবদান রাখা এবং বিভিন্ন মামলা তদন্তে বিশেষ অবদান রাখায় শ্রেষ্ঠ উপ-পরিদর্শক হিসেবে পুলিশ সুপারের কাছ থেকে ক্রেস্ট ও সম্মাননা সনদ গ্রহণ করছেন এসআই এটিএম তারিকুল ইসলাম। এ দিয়ে তিনি যশোর জেলায় পর পর দুইবার শ্রেষ্ঠ বিট অফিসার হিসেবে পুরস্কারে ভূষিত হয়েছেন।

বুধবার জেলা পুলিশ আয়োজিত মাসিক অপরাধ সভায় যশোর জেলা পুলিশ সুপার প্রলয় কুমার জোয়াদ্দার বিপিএম (বার) পিপিএম শ্রেষ্ঠ উপ-পরিদর্শক হিসেবে এসআই (নিরস্ত্র)/এটিএম তারিকুল ইসলামের হাতে ক্রেস্ট ও সম্মাননা সনদ তুলে দেন। এসময় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে শ্রেষ্ঠ উপ-পরিদর্শক (এসআই) এটিএম তারিকুল ইসলাম জানান, তিনি অত্যন্ত সততার সাথে তার উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করেছেন। সম্মাননা পাওয়ায় তার দায়িত্ব আরো বেরে গেছে উল্লেখ করে তিনি বলেন, ন্যায় নীতি ও সততার সহিত দায়িত্ব পালন করলে সহজেই সাধারণ মানুষের ভালোবাসা এবং আস্থা অর্জন করা যায়। আমার উপর অর্পিত সরকারি দায়িত্ব সততা ও নিষ্ঠার সহিত সঠিকভাবে পালন করতে পারি সেজন্য আমি সবার নিকট দোয়া চাচ্ছি। পুরস্কারের এ ধারা আমি যেন অব্যাহত রাখতে পারি সেজন্য সবাই আমার জন্য দোয়া করবেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image