• ঢাকা
  • শুক্রবার, ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

রোহিঙ্গা ক্যাম্পে গুলাগুলি স্থানীয় যুবক অস্ত্রসহ আটক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৪ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:০১ পিএম
রোহিঙ্গা ক্যাম্পে গুলাগুলি স্থানীয়
যুবক অস্ত্রসহ আটক

জাফর আলম, কক্সবাজার : কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলির ঘটনায় আব্দুস শুক্কুর (২৮) নামে এক যুবককে আটক করেছে এপিবিএন সদস্যরা। 

এসময় তার কাছ হতে একটি বিদেশি পিস্তল ও তাজা গুলি জব্দ করা হয়েছে। মঙ্গলবার দিনগত রাত ১টার দিকে এ ঘটনা ঘটেছে। আটক আব্দুস শুক্কুর টেকনাফের হোয়্যাইকং ইউপির ৩ নম্বর ওয়ার্ডের লম্বা বিল এলাকার আব্দুর রহিমের ছেলে। ৮ এপিবিএনের সহকারী পুলিশ সুপার মো. ফারুক আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন। 

তিনি বলেন, মঙ্গলবার মধ্যরাতে খবর আসে কিছু অস্ত্রধারী দুষ্কৃতিকারী অনুপ্রবেশ করে গোলাগুলি করছে। এ সংবাদে ৮ এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার উক্য সিংয়ের নেতৃত্বে পানবাজার আর্মড পুলিশ ক্যাম্পের সহকারী ক্যাম্প কমান্ডার জালাল উদ্দিন ভূঁইয়া, পুলিশ পরিদর্শক হাবিবুর রহমান, আনোয়ার কামাল, এসআই শেখ মো. ইয়াছিন ও আব্দুল মোমেন ক্যাম্প-৮ ইস্টে ডিউটিরত অফিসার ফোর্স নিয়ে ঘটনাস্থলে যান। পুলিশের উপস্থিতি টের পেয়ে দুষ্কৃতিকারীরা কৌশলে পালিয়ে যায়।

তিনি আরও বলেন, এ সময় সন্দেহভাজন হিসেবে আব্দুস শুক্কুরকে আটক করা হয়। পরে তার শরীর তল্লাশি করে একটি বিদেশি পিস্তল ও দিন রাউন্ড তাজা গুলি পাওয়া যায়। এ ঘটনায় সংশ্লিষ্ট আইনে উখিয়া থানায় নিয়মিত মামলা প্রক্রিয়াধীন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image