• ঢাকা
  • রবিবার, ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

শেরপুরে স্বামীর হাতে স্ত্রী হত্যার অভিযোগ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৫ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:০১ পিএম
স্বামীর হাতে স্ত্রী
হত্যার অভিযোগ

জাহিদুল হক মনির, শেরপুর প্রতিনিধি : শেরপুরের নকলায় স্ত্রী শাহনাজ বেগম (৪০) কে হত্যার অভিযোগ উঠেছে স্বামী রাসেল মিয়ার বিরুদ্ধে। রবিবার (৪ ডিসেম্বর) ভোরে উপজেলার চন্দ্রকানা ইউনিয়নের জানকিপুর এলাকায় ওই ঘটনা ঘটে। নিহত শাহনাজ বেগম ওই গ্রামের বিষু মিয়ার মেয়ে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়াসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা। এদিকে ঘটনার পর থেকেই পলাতক রয়েছে স্বামী রাসেল মিয়া। 

জানা যায়, নকলা উপজেলার জানকিপুর এলাকার জনৈক মানিক মিয়ার সাথে প্রায় ৯ বছর আগে শাহনাজ বেগমের প্রথম বিয়ে হয়। পরে মানিকের সাথে বিবাহ বিচ্ছেদ ঘটলে গাজীপুরের একটি গার্মেন্টস ফ্যাক্টরিতে কাজ নেয় শাহনাজ। পরবর্তীতে গাজীপুরের শ্রীপুরের মজিবর রহমানের ছেলে রাসেলের বাড়িতে ভাড়া থাকার সুবাদে রাসেলের সাথে দ্বিতীয় বিয়ে হয় শাহনাজের। 

এক বছর পর শাহনাজ তার স্বামীসহ নকলা উপজেলার গ্রামের বাড়িতে ফিরে স্থায়ীভাবে বসবাস শুরু করে। রবিবার সকালে ঘরের বাইরে থেকে তালা দেওয়া দেখে পরিবারের অন্য সদস্যরা ডাকাডাকির এক পর্যায়ে কোন সাড়া না পেলে তালা ভেঙে ভেতরে গেলে শাহনাজের রক্তাক্ত লাশ মেঝেতে পড়ে থাকতে দেখে। পরে পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শাহনাজের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। 

এ ব্যাপারে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া সাংবাদিকদের বলেন, ধারণা করা হচ্ছে, গতকাল রাতে তর্ক-বিতর্কের জের ধরে কোন একসময় শাহনাজকে হত্যা করে থাকতে পারে তার স্বামী। ওই ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। শাহনাজের স্বামীকে গ্রেফতারে অভিযান শুরু করেছে পুলিশ। আশা করছি দ্রæতই তাকে গ্রেফতার করতে সক্ষম হবো আমরা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image