• ঢাকা
  • শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

তালা উপজেলা সমিতি ঢাকা'র ইফতার মাহফিল অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৯ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৩৫ পিএম
তালা উপজেলা সমিতি ঢাকা'র
ইফতার মাহফিল অনুষ্ঠিত

জাকির হোসেন আজাদী: ঢাকাস্থ তালা উপজেলা সমিতির উদ্যোগে স্মরণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  গতকাল (৮ এপ্রিল ২০২৩) শনিবার বিকাল ৫টার দিকে ১০৪ মতিঝিল গ্লোব চেম্বারের ব্যাংকুয়েট হলে অনুষ্ঠিত হয় পবিত্র মাহে রমজান উপলক্ষে আলোচনা সভা।

উক্ত আলোচনা সভায় সমিতির যে সকল জীবন সদস্য এবং তাদের পিতা মাতা আত্মীয় স্বজন মৃত্যুবরণ করেছে তাদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়। সমিতির সভাপতি রেজাউল হক রেজার সভাপতিত্বে অনুষ্ঠান যৌথভাবে সঞ্চালনা করেন সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক সরদার শরিফুল ইসলাম এবং কোষাধ্যক্ষ মো: রিয়াজুল ইসলাম। 

অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সমিতির প্রধান পৃষ্টপোষক সাবেক এমপি প্রকৌশলী শেখ মুজিবুর রহমান, সাবেক প্রতিমন্ত্রী সৈয়দ দীদার বখত, বৃহত্তর খুলনা সমিতি ঢাকার সভাপতি অধ্যাপক ডা. বিশ্বাস আখতার হোসেন।

আরও উপস্থিত ছিলেন তালা উপজেলা সমিতির সহ সভাপতি মোল্যা রেজাউল করিম, জননেতা সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, এ্যাডভোকেট ওয়াসেল উদ্দীন, লায়লা পারভীন সেঁজুতি। উপদেষ্টাদের মধ্যে উপস্থিত ছিলেন যথাক্রমে এম এ গফুর, বদরু মোহাম্মদ খালেকুজ্জামান।

সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সমিতির সাধারণ সম্পাদক গুহ উত্তম কুমার, যুগ্ম সাধারণ সম্পাদক মো: আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার  সরদার আলমগীর হোসেন।
 
নির্বাহী কমিটির নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সৈয়দ ফারুখ হোসেন শুভ, আফজাল হোসাইন, মো: মঞ্জুরুল আলম, ইঞ্জি মনিরুল ইসলাম, আরিফ খান। সুষ্ঠু ও সুন্দরভাবে সার্বিক অনুষ্ঠান সফল করা  জন্য  সমিতির সভাপতি রেজাউল হক রেজা আয়োজক কমিটির সকলকে বিশেষ ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন  পাইকগাছা সমিতির সভাপতি একেএম সাইদ হোসেন এবং পাটকেলঘাটা থানা সমিতির সাধারণ সম্পাদক মো: রাশেদুল ইসলাম রাশেদ,  বিশিষ্ট ব্যাংকার প্রকৌশলী ইদ্রিস আলী, ড. গোপীনাথ দে, ব্যবসায়ী  এজাজ আহমেদ স্বপন ও সিনিয়র সাংবাদিক জাকির হোসেন আজাদী প্রমুখ।

তাছাড়াও উপস্থিত হয়েছিলেন স্বেচ্ছাসেবী সংগঠন "সহানুভুতি তালা"র প্রতিষ্ঠাতা মো: আব্দুল আলীম। অনুষ্ঠানে তার প্রতিষ্ঠানে তালা উপজেলা সমিতির পক্ষ থেকে  হাসপাতালের একটি বেড প্রদান করা হয়।

সব শেষে দোয়া ও মোনাজাত এবং ইফতার প্রদান করা হয়।  ইফতার মাহফিলে প্রায় তিন শতাধিক সদস্য অংশগ্রহণ করেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image