• ঢাকা
  • শনিবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

চাটমোহরে সেনা সদস্যের বিরুদ্ধে ধর্ষণের মামলা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৪ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৩৭ পিএম
চাটমোহরে সেনা সদস্যের বিরুদ্ধে
ধর্ষণের মামলা

হেলালুর রহমান জুয়েল, চাটমোহর (পাবনা) প্রতিনিধি: পাবনার চাটমোহরে স্কুলছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ এবং পরবর্তীতে প্রেমের সম্পর্ক অস্বীকার করায় এক সেনা সদস্যের বিরুদ্ধে ধানায় ধর্ষণ মামলা হয়েছে।

গতকাল মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) উপজেলার গুনাইগাছা ইউনিয়নের চরপাড়া গ্রামের মোঃ আনিসুর রহমান আনিস সেনা সদস্য একই গ্রামের আজাহার আলী সরকারের ছেলে রুবেল হোসেনের (২০) বিরুদ্ধে এই মামলা দায়ের করেন। মামলা নং ৯/২৩। 

আনিসের অভিযোগ তার মেয়ের (১৫) সাথে রুবেলের প্রায় দেড় বছর যাবত প্রেমের সম্পর্ক। এর জের ধরে বিয়ের প্রলোভনে মেয়েটিকে রুবেল ধর্ষন করে। মেয়েটি স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী। এরমধ্যে রুবেল তার কর্মস্থল বরিশালে চলে যায়। গত দু’দিন আগে সে ছুটিতে বাড়িতে আসে। খবর পেয়ে সোমবার (১৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় মেয়েটি রুবেলের বাড়িতে গিয়ে ওঠে। গা ঢাকা দেয় রুবেল। এক পর্যায়ে রাতে মেয়েটিকে মারধর করে বাড়ি থেকে বের করে দেয় রুবেলের বোনসহ স্বজনরা। নিরুপায় হয়ে ভুক্তভোগি মেয়েটি চাটমোহর থানায় আসে। মেয়েটির পিতা আনিস থানায় রুবেলের বিরুদ্ধে ধর্ষন মামলা দায়ের করেন। পুলিশ মামলা গ্রহণ করে মেয়েটি ডাক্তারি পরীক্ষা করার জন্য মঙ্গলবার পাবনাতে পাঠিয়েছে। রুবেল পলাতক।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ জালাল উদ্দিন জানান,সেনা সদস্য রুবেলের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। মেয়েটির ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে। পরে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। মামলার আসামি পলাতক। পুলিশ তাকে গ্রেপ্তারের চেষ্টা করছে।  

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image