• ঢাকা
  • শুক্রবার, ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুই চালকের


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:০৩ পিএম
সড়ক দুর্ঘটনায়
প্রাণ গেল দুই চালকের

নিউজ ডেস্ক : নরসিংদীর মাহমুদাবাদে ঢাকা-সিলেট মহাসড়কে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন আরো একজন। শনিবার সকালে মাহমুদাবাদের নামাপাড়ায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বগুড়া শিবগঞ্জের বালিকান্দা গ্রামের আবদুল আলীমের ছেলে আবু হাশেম ও ভোলার চরফ্যাশনের উত্তর চরমণ্ডল গ্রামের মোসলেম উদ্দিন পাটোয়ারীর ছেলে মো. মফিজুল পাটোয়ারী। আবু হাশেম টাইলস বোঝাই ট্রাকের ও মো. মফিজুল পাটোয়ারী পাথরবোঝাই ট্রাকের চালক ছিলেন।

বিষয়টি নিশ্চিত করেছেন ভৈরব হাইওয়ে থানার ওসি মোজাম্মেল হক।

তিনি বলেন, সকালে মহাসড়কের মাহমুদাবাদ নামাপাড়া এলাকায় ঢাকামুখী শাহ সিমেন্টের পাথরবোঝাই একটি ট্রাকের সঙ্গে সিলেটমুখী অপর একটি ট্রাকের সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই শাহ সিমেন্টের ট্রাকের চালক মারা যান। অপর ট্রাকটির চালক ভেতরে আটকা পড়ে। এ সময় আহত হন আরো একজন। এছাড়া দুটি ট্রাকেরই সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। পরে ফায়ার সার্ভিস বেলা ১১টার দিকে দুমড়ে-মুচড়ে যাওয়া ট্রাকের ভেতর থেকে ট্রাকের চালকের মরদেহ উদ্ধার করে।

ভৈরব হাইওয়ে থানার ওসি মোজাম্মেল হক বলেন,  দুইটি মরদেহ ভৈরব হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে। আহত অপর একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। নিহতের স্বজনদের খবর দেওয়া হয়েছে। আইনি প্রক্রিয়ার মাধ্যমে স্বজনদের মরদেহ হস্তান্তর করা হবে। তবে ট্রাক দুটি আটক করা হয়েছে। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

দুর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image