• ঢাকা
  • রবিবার, ১৯ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ভারতে নবীজির অবমাননায় বাকেরগঞ্জের গারুরিয়ায় বিক্ষোভ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১১ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৫৯ এএম
ভারতে নবীজির অবমাননায় গারুরিয়ায় বিক্ষোভ
গারুরিয়ায় বিক্ষোভ

বাকেরগঞ্জ প্রতিনিধি, বরিশাল: শুক্রবার বিকেল ৫ টায় বাকেরগঞ্জের গারুরিয়া ইউনিয়নের সাহেবেরহাট বজারে ভারতের  বিজেপির  মুখ  পাএ নুপুর শর্মা ও মিডিয়া সেলের প্রধান নবীন জিন্দাল কর্তৃক  বিশ্ব নবী হযরত মুহাম্মদ  (সঃ) ও তার সহ ধর্মীনি হযরত আয়েশ( রাঃ) সম্পর্কে  কুরুচিপূর্ণ  মন্তব্যের প্রতিবাদে এক বিক্ষোভ  মিছিল  ও সমাবেশ অনুষ্ঠিত  হয়।

প্রতিবাদ মিছিলে  আশপাশের  বিভিন্ন  গ্রাম থেকে  শত শত ইসলাম  প্রিয় নবী  প্রেমিক তৌহিদি মুসলিম জমায়েত  হয়। বিক্ষোভ পূর্বে  সমাবেশে  বক্তৃতারা বিশ্ব নবী  হযরত মোঃ( সাঃ) সম্পর্কে  কুরুচিপূর্ণ মন্তব্য  করায় ভারতে ক্ষমতাসীন দল বিজেপির  মুখ পাএ নুপুর শর্মা  ও মিডিয়া  সেলের প্রধান নবীন  জিন্দালের বিচার ও শাস্তি  দাবি  করেন।

প্রতিবাদ মিছিলটি সাহেবের হাট থেকে  শুরু  হয় বাদাম তলা হয়ে ডিংগারহাট  প্রধান সড়ক হয়ে রুনসীপশুরী  বাজার হয়ে  পূনরায়  সাহেব পুর  বাজারে এসে শেষ  হয়।সম্পূর্ণ  মিছিলটির শুরু  থেকে  শেষ  পর্যন্ত  নিরাপত্তার  দায়িত্বে ছিলেন  বাকেরগঞ্জ  থানা ।   প্রতিবাদ মিছিলের অগ্রভাগে নেতৃত্ব দেন মাওলানা মোস্তাফিজ  মৃ্ধা,  মাওলানা সোলায়মান  মৃধা, মাওঃ মোঃ নাসির  উদ্দিন  খান, গোলাম রাব্বি, মোঃ ইব্রাহিম মীরা, ইমরান মৃধা, রিয়াদুল হাং, রিফাত খান নাঈম মৃধা, নেছার উদ্দিন মৃধা,হাসান হাং।

ঢাকানিউজ২৪.কম / মোঃ জাহিদুল ইসলাম /কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image