• ঢাকা
  • মঙ্গলবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৬ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সাংবাদিক লিয়াকত হোসাইন লায়নের পিতার মৃত্যু বার্ষিকী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৭ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:১২ পিএম
সাংবাদিক লিয়াকত হোসাইন লায়নের পিতার মৃত্যু বার্ষিকী
মরহুম একেএম মকবুল হোসাইন মেম্বার

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি : জামালপুরের ইসলামপুর প্রতিনিধি, জামালপুর জেলা প্রেসক্লাবের সহ সভাপতি সাংবাদিক আলহাজ্ব লিয়াকত হোসাইন লায়নের বাবা মরহুম একেএম মকবুল হোসাইন মেম্বারের তৃতীয় মৃত্যু বার্ষিকী ৭ নভেম্বর।

এ উপলক্ষে মরহুমের নিজ বাড়ীতে পবিত্র কোরআন খতম শেষে মরহুমের বিদ্রেহী আত্মার শান্তি কামনা করে দোয়া মাহফিল করা হয়েছে। দুপুরে মরহুমের কবর জিয়ারত শেষে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

মরহুম একেএম মকবুল হোসাইন মেম্বার গাইবান্ধা ইউনিয়ন পরিষদের সদস্য, দলিল লেখক ও মেশিনারীজ ব্যবসায়ী ছিলেন। তিনি জামালপুর জেলা প্রেসক্লাবের সহ সভাপতি ও বাংলা টিভি,৭১ টিভি,  যায়যায়দিন, আজকালের খবর পত্রিকা, ডেইলি অবজারভার, স্থানীয় পত্রিকাসহ একাধিক অনলাইন পত্রিকায় জামালপুর ও ইসলামপুর প্রতিনিধি হিসেবে কর্মরত আলহাজ্ব লিয়াকত হোসাইন লায়নের বাবা। সাংবাদিক লায়নের পিতা মরহুম মকবুল হোসেন মেম্বারের জন্য তার পরিবার সকলের নিকট দোয়া প্রার্থনা করেছেন।

মরহুম মকবুল হোসেন মেম্বার ২০১৯ সালের ৭ নভেম্বর ভোর চারটার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন। তিনি মৃত্যুকালে স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে সহ অসংখ্য গুনগাহি রেখে গেছেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

স্মরণীয় ও বরণীয় বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image