• ঢাকা
  • শনিবার, ১৫ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০১ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বিরামপুরে পুলিশের বিশেষ অভিযানে গ্রেপ্তার-১৬


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২৬ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:১২ পিএম
পুলিশের বিশেষ অভিযানে গ্রেপ্তার-১৬
গ্রেপ্তার -১৬

রেজোওয়ান আলী বিরামপুর প্রতিনিধি, দিনাজপুর :  দিনাজপুর বিরামপুর থানা পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতারী পরোয়ানাভূক্ত ১৪ জন আসামী ও মাদক সেবনে দায়ে ২ জন আসামীসহ মোট ১৬ জন আসামী গ্রেপ্তার করেছেন।

বুধবার ও বৃহস্পতিবার (২৪ ও ২৫ আগষ্ট) গভীর রাতে ও ভোর বেলায় বিরামপুর থানা পুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় এই অভিযান পরিচালনা করেন।

উক্ত গ্রেফতারী পরোয়ানাভূক্ত আসামীরা হলেন,দিনাজপুর জেলার কাটলা দাউদপুর গ্রামের আনছের আলীর ছেলে আজিজ একই গ্রামের আজিজের স্ত্রী রেজিয়া,মৌলনের ছেলে আনছের আলী, উত্তর দাউদপুর গ্রামের রফিক উদ্দিনের ছেলে ওসমান আলী,চৌঘরিয়া গ্রামের আলী মন্ডলের ছেলে তাছাব উদ্দিন একই গ্রামের তাছাব আলীর ছেলে আঃ খালেক, আছাব আলীর স্ত্রী সালেহা,আছাব আলীর ছেলে শফিকুল ইসলাম,বিরামপুর পৌর শহরের কলোনি পাড়া মহল্লার নাজিম উদ্দিনের স্ত্রী বুলবুলি একই মহল্লার বুলেটের স্ত্রী আংগুরা,আব্দুল মান্নানের ছেলে খায়রুল আলম,খায়রুল আলমের স্ত্রীর ববিতা,কালামের ছেলে খায়রুল আলম,পলিরাম কৃষ্ণপুর গ্রামের  কাওসার আলীর ছেলে মুশফিকুর রহমান।

এছাড়াও মাদক সেবনের দায়ে ভ্রাম্যমান আদালতে সাজাপ্রাপ্ত আসামীরা হলেন,উপজেলার প্রস্তমপুর গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে মোস্তাক আলী এবং বরিশাল জেলার গৌরনদী উপজেলার  গ্রকালনা গ্রামের মৃত হামিদ উদ্দিনের ছেলে রোস্তম আলী।

উক্ত বিষয়ে বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,গোপন সংবাদের ভিত্তিতে সাজাপ্রাপ্ত ও বিভিন্ন জিআর মামলার গ্রেফতারী পরোয়ানাভূক্ত ১৪ জন আসামী ও মাদক সেবনে সময় হাতে নাথে ২ জনকে গ্রেপ্তার করা হয়। পরে মাদক দ্রব্য সেবনের দায়ে ভ্রাম্যমাণ আদালতে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার স্যার ২ জনকে কারাদন্ড প্রদান করেন। এবিষয়ে
তিনি আরো বলেন,বৃহস্পতিবার (২৫ আগষ্ট) সকালে গ্রেফতারকৃত আসামীদের দিনাজপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এবিষয়ে স্হানীয় জনসাধারণের নিকট জানতে চাইলে তারা বলেন,এলাকায় উক্ত আইনের ব্যবহার থাকলে এলাকায় এমন কোন অপ্রতিকর ঘটনা ঘটানোর সম্ভাবনা অনেকাংশে হ্রাস পাবে বলে মন্তব্য করেন।।

ঢাকানিউজ২৪.কম / কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image