• ঢাকা
  • শনিবার, ১৫ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সওজ প্রকৌশলী সমিতির সভাপতি মামুন ও শামীম সম্পাদক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৭ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:০১ পিএম
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।
সওজ প্রকৌশলী সমিতি

মো. নজরুল ইসলাম, ময়মনসিংহ:  সড়ক ও জনপথ (সওজ) প্রকৌশলী সমিতির সভাপতি নির্বাচিত হয়েছেন সংস্থাটির অতিরিক্ত প্রধান প্রকৌশলী ড. মো. আবদুল্লাহ আল মামুন। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন তত্ত্বাবধায়ক প্রকৌশলী মুহাম্মদ শামীম আলম মামুন।

শুক্রবার রাজধানী তেজগাঁওয়ের সড়ক ভবনে সমিতির ২০২৩-২০২৫ মেয়াদে কমিটি নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। সম্মেলনে উপস্থিত ছিলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি। এছাড়াও  অন্যান্য উর্ধ্বতন প্রকৌশলীগণ উপস্থিত ছিলেন।

 নব নির্বাচিত সাধারণ সম্পাদক মুহাম্মদ শামীম আল মামুন জানান, ৬ জানুয়ারি অনুষ্ঠিত নির্বাচনের ফলাফলে সহসভাপতি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এ কে শামসুদ্দিন আহাম্মদ (নান্নু) ও মো. আমানউল্লাহ নির্বাচিত হয়েছেন। যুগ্ম সাধারণ সম্পাদক পদে সাইকা শারকিয়া (২০৯) ও মাবাশ্বেরা সাদিয়া হক (১৭৬) বিজয়ী হয়েছেন। বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন সুভাষ চন্দ্র বিশ্বাস (কোষাধ্যক্ষ), দেবাশীষ সাহা (সাংগঠনিক সম্পাদক), মো. শাফায়াত বিন রশিদ (ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক) এবং মোহাম্মদ আবদুল আজিম (মিডিয়া ও প্রচার সম্পাদক)। প্রকাশনা সম্পাদক পদে অনিন্দ অভি এবং দপ্তর সম্পাদক পদে মো. আইনুন নিশাত খান নির্বাচিত হন।

সদস্য পদে বিজয়ীরা হলেন মো. শাহে আরেফীন, মো. জিকরুল হাসান, মো. মনিরুজ্জামান, এ বি এম ছেরতাজুর রহমান, নূর-ই-আলম জুয়েল, মো. শাহরিয়ার আলম কৌশিক, মো. সজীব আহমেদ, মো. খ ম নকীবুল বারী, এ কে এম হামিদুর রহমান, মোহাম্মদ আহাদ উল্লাহ এবং আশীষ মুখার্জি।

ঢাকানিউজ২৪.কম /

সংগঠন সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image