• ঢাকা
  • বুধবার, ২৫ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১০ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

জনগণ বিএনপির ওপর নানা কারণে বিরক্ত: তথ্যমন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৩ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ০৬:৫৩ পিএম
জনগণ বিএনপির ওপর বিরক্ত
তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আ'লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ

নিউজ ডেস্ক : বিএনপি জনগণের বিষয় নিয়ে আন্দোলন করে না বলে মন্তব্য করেছেন, তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আ'লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ। জনগণ বিএনপির ওপর নানা কারণে বিরক্ত, কারণ তারা জনগণের বিষয় নিয়ে আন্দোলন করে না।

তারা শুধু কথা বলে খালেদা জিয়ার স্বাস্থ্য, আর তারেক জিয়ার শাস্তি নিয়ে। তারা জনগণের ওপর পেট্রোল বোমা নিক্ষেপ করে, যেটি দেখে রাজনীতিবিদ হিসেবে আমারও কষ্ট লাগে।

রোববার দুপুরে সচিবালয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সভাকক্ষে সাংবাদিকরা ঈদের পরে বিএনপি চরমভাবে আন্দোলনে নামবে -এ নিয়ে প্রশ্ন করলে মন্ত্রী এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, ঈদের পরে আন্দোলন, শীতের পরে আন্দোলন, পরীক্ষার পরে, বর্ষার পরে আন্দোলন- এসব আমরা গত ১৩ বছর ধরে শুনে আসছি। এখন এটা কি এই ঈদের পরে, না কোন ঈদের পরে- সেটা আগে পরীক্ষা-নিরীক্ষা করে বের করতে হবে।

আসলে এ সমস্ত কথা বলে তারা নিজেদেরকে ক্রমাগত হাস্যস্পদ করছে এবং সে কারণেই জনগণ তাদের আন্দোলনে কখনো সাড়া দেয়নি।

এসময় ফোরামের সদস্য সচিব ফারুক আহমেদ তালুকদার এবং উপদেষ্টাদের মধ্যে আজিজুল ইসলাম ভূঁইয়া, শরিফ সাহাবুদ্দিন, বেলায়েত হোসেন ও সদস্যদের মধ্যে দুলাল আহমেদ চৌধুরী, মীর মনিরুজ্জামান, মফিজুর রহমান খান বাবু, রিমন মাহফুজ, নাজমুল আলম তৌফিক, জগদীশ চন্দ্র সরকার প্রমুখ আলোচনায় অংশ নেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image