• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ২৮ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শাল্লা থানা ক্যাম্পাসে স্টুডিও অ্যাপার্টমেন্ট উদ্বোধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২৪ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:৫৪ পিএম
সন্ত্রাসবাদের বিরুদ্ধে জিরো টলারেন্সে রয়েছে
স্টুডিও অ্যাপার্টমেন্ট উদ্বোধন

নিউজ ডেস্ক:  পুলিশের আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বলেছেন, আগামী দ্বাদশ জাতীয় নির্বাচনকে ঘিরে যেকোনো অপতৎপরতা প্রতিহত করতে বাংলাদেশ পুলিশ প্রস্তুত রয়েছে।  শুক্রবার সকালে সুনামগঞ্জের শাল্লা থানা ক্যাম্পাসে নবনির্মিত ভবন ‘স্টুডিও অ্যাপার্টমেন্ট’ উদ্বোধনের পর সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

আইজিপি বলেন,  প্রধানমন্ত্রীর প্রচেষ্টায় দেশের সব ক্ষেত্রে উন্নয়ন ঘটেছে। বাংলাদেশ পুলিশও এর বাইরে নয়। আমাদেরও উন্নয়ন হয়েছে।

পুলিশ জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে জিরো টলারেন্সে রয়েছে জানিয়ে আব্দুল্লাহ আল মামুন বলেন, দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশের সক্ষমতা বহুগুণে বৃদ্ধি পেয়েছে। তথ্য প্রযুক্তি ক্ষেত্রে পুলিশের সক্ষমতায় রয়েছে ঈর্ষণীয় সফলতা। হলি আর্টিজানে সন্ত্রাসী হামলা পর থেকে দেশে যেসব সন্ত্রাসী ও জঙ্গি কর্ম তৎপরতা দেখা দিয়েছিল তা পুলিশ সফলতার সঙ্গে মোকাবেলা করেছে। তথ্য প্রযুক্তি ব্যবহার করে ওইসব সন্ত্রাসী কর্মকাণ্ড প্রতিহত করতে পুলিশ সক্ষম হয়েছে। আপনারা জানেন, পার্বত্য জেলা বান্দারবানের গহীন জঙ্গলে অনেক শক্তিশালী সন্ত্রাসীরা আস্তানা গড়েছিল, তাও বাংলাদেশ পুলিশ সফলভাবে প্রতিহত করেছে।

আইজিপি বলেন, আমি যখনই শাল্লায় আসি, মা ও মাটির গন্ধ পাই। আমি শাল্লার সন্তান, এখানের কাদামাটি, আলো-বাতাসে বড় হয়েছি, দিনের পর দিন হাওরের মুক্ত বাতাসে চষে বেড়িয়েছি। তাই শাল্লা নিয়ে আমি সর্বদাই গর্ববোধ করি।

এসময় উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ, সুনামগঞ্জের জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী, পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহসহ প্রশাসনের অনেক ঊর্ধ্বতন কর্মকর্তারা।

সকাল ১০ টায় ঢাকা থেকে হেলিকপ্টার যোগে শাল্লার শাহীদ আলী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে অবতরণ করেন আইজিপি। পরে শাল্লা উপজেলার বিভিন্ন শ্রেণি-পেশার লোকজনের সাথে শুভেচ্ছা বিনিময় করেন তিনি।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image