• ঢাকা
  • শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বঙ্গবন্ধুর জন্মদিনে বিনামূল্যে চিকিৎসা সেবা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৮ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:৩৭ পিএম
বঙ্গবন্ধুর জন্মদিনে
বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

শফিকুল ইসলাম মিন্টু, গৌরীপুর (ময়মনসিংহ) সংবাদদাতা: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশুদিবস উপলক্ষে ময়মনসিংহের গৌরীপুরে প্রায় পাঁচ হাজার দরিদ্র রোগীদের বিনামূল্যে চিকিৎসা সেবা দেয়া হয়েছে।

শুক্রবার সকালে উপজেলার শাহগঞ্জ স্কুল এন্ড কলেজে মাঠে ‘ফ্রি মেডিকেল ক্যাম্পে’র উদ্বোধন করেন প্রধান অতিথি বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি।

ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করেন ময়মনসিংহে মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ ডা. মতিউর রহমান।

কিশোরগঞ্জের প্রেসিডেন্ট আব্দুল হামিদ মেডিকেল কলেজ হাসপাতালের ৩০ সদস্যের বিশেষজ্ঞ চিকিৎসককদের একটি দল দিনব্যাপী রোগীদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করেন।

উপজেলার প্রত্যন্ত অঞ্চল অচিন্তপুর, মাওহা ও সহনাটি ইউনিয়নের দরিদ্র রোগী ও তাদের স্বজনরা বাড়ির দোরগোড়ায় বসে বিশেষজ্ঞ ডাক্তারের কাছ থেকে বিনামূল্যে চিকিৎসা পেয়ে খুশি।

নাজিরপুর গ্রামের ফিরোজা বেগম বলেন, পা ও কোমর ব্যাথা নিয়ে ভুগছি। টাকার জন্য ভালো ডাক্তার দেখাতে পারছিলাম না। আজ মাগনা ভালো ডাক্তার দেখাইলাম। আমি খুব খুশি।

পাঁচকাহনিয়া গ্রামের দেলোয়ার হোসেন বলেন, সড়ক দুর্ঘটনায় পা ভেঙেছে। টাকার জন্য অর্থোপিডিক্স বিশেষজ্ঞের কাছে যেতে পারছিলাম না। এখানে এসে বিনামূল্যে চিকিৎসা পেয়ে আমি খুব আনন্দিত।

ডা. মতিউর রহমান বলেন, বঙ্গবন্ধুর জন্মদিন মানেই বাংলাদেশের মানুষের জন্য বিশেষ দিন। বিশেষ এই দিনটিতে ব্যতিক্রম কিছু করতে গিয়ে ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন। প্রায় ৫হাজার দরিদ্র রোগীকে বিনামূল্যে চিকিৎসা দেয়া হয়েছে।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image