• ঢাকা
  • শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ; ২২ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ডিমলায় ৬ জুয়াড়ি আটক, গণমাধ্যমকর্মীকে বিভ্রান্তের চেষ্টা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৩ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ০২:৩৪ পিএম
জুয়া (তাস) খেলার সময় হাতে-নাতে আটক করেন
ফাইল ছবি

মহিনুল ইসলাম সুজন, নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারীর ডিমলায় অভিযান চালিয়ে জুয়া খেলার সময় ৬ জুয়াড়িকে আটক করেছে পুলিশ।.

মঙ্গলবার (১২ অক্টোবর) দুপুরে আটককৃতদের আদালতে সোপর্দ করা হয়।.

এর আগে সোমবার (১১ অক্টোবর) দিবাগত রাতে উপজেলার বালাপাড়া ইউনিয়ন পরিষদের পিছনে অবস্থিত মৃত, রহিম উদ্দিন পেসকারের ছেলে তাইজুল ইসলাম লিটু ওরফে লিটু পাগলার বাড়িতে অভিযান চালিয়ে তাদের জুয়া (তাস) খেলার সময় হাতে-নাতে আটক করেন ডিমলা থানা পুলিশ।.

আটককৃতদের ব্যাপারে অভিযানে নেতৃত্ব দেয়া ডিমলা থানার এসআই আবু তারেক দিপু ও রাতে থানার দায়িত্বরত ডিউটি অফিসার এএসআই আসাদুজ্জামান রহস্যজনক ভাবে তথ্য আড়ালের চেষ্টা করে গণমাধ্যমকর্মীকে বিভ্রান্তের চেষ্টা করেন।.

আটককৃত ব্যক্তিরা হলেন-একই ইউনিয়নের দক্ষিণ বালাপাড়া গ্রামের মোকসেদ আলীর ছেলে ও চার নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ফিরোজ ইসলাম, উত্তর সুন্দর খাতা গ্রামের রবীন্দ্রনাথের ছেলে তাপস, দক্ষিণ বালাপাড়া গ্রামের জফর উদ্দিনের ছেলে মোনাই ইসলাম, এছা উদ্দিনের ছেলে মাক্কা, ছাতনাই বালাপাড়া গ্রামের হাকিমের ছেলে ছায়েদ ও মঞ্জুরুল ইসলাম নামের একজন।.

এলাকাবাসীর সুত্রে জানা গেছে, উপজেলার বালাপাড়া ইউনিয়ন পরিষদের পিছনে অবস্থিত তাইজুল ইসলাম লিটু ওরফে লিটু পাগলা নিজ বাড়িতে দিন-রাতে দীর্ঘদিন ধরে জুয়া খেলা চলছিলো।.

ঘটনার দিন রাত ৯টার সময় গোপন সংবাদের ভিত্তিতে ডিমলা থানার এসআই আবু তারেক দিপু ও এএসআই আব্দুর রাজ্জাকের নেতৃত্বে সঙ্গীয়ফোর্স অভিযান চালিয়ে লিটু পাগলার বাড়িতে জুয়া খেলার সময় ওই ৬ জনকে আটক করে থানায় নেন।পরে বেশকিছু ব্যক্তি তাদের থানা থেকে ছাড়িয়ে নিতে তদবির শুরু করেন।.

আটককৃত জুয়াড়িদের থানায় হাজতে রাখার খবর পেয়ে তথ্য সংগ্রহে গণমাধ্যমকর্মী থানায় গিয়ে তৎকালীন দায়িত্বরত থানার ডিউটি অফিসার আসাদুজ্জামানের কাছে তথ্য জানতে চাইলে তিনি আটককৃতদের বিষয়ে কিছু জানেননা বলে অভিযানে নেতৃত্ব দেয়া এসআই আবু তারেক দিপুর কাছে বিষয়টি জেনে নিতে বলেন।.

এসআই আবু তারেকের কাছে জানতে চাইলে তিনি বলেন, জুয়া খেলার কারনে তাদের আটক করা হয়নি। তাদের বিরুদ্ধে লিখিত আরও অভিযোগ আছে, লিখিত কি অভিযোগ আছে, এমন প্রশ্নে, রহস্যজনকভাবে দ্রুত স্থান ত্যাগ করেন। যা গণমাধ্যমকর্মীকে মিথ্যে তথ্য দিয়ে বিভ্রান্তের চেষ্টা বলে মনে করছেন গণমাধ্যমকর্মী।.

ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জুয়াড়িদের আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ৬ জুয়াড়িকে আটক করে তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা নং-৫, তারিখ ১২/১০/২০২১ইং দায়ের করে আদালতে সোপর্দ করা হয়েছে।.

 . .

ঢাকানিউজ২৪.কম / মহিনুল ইসলাম সুজন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image