• ঢাকা
  • শুক্রবার, ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১২ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বিরামপুরে ভোটার তালিকা হালনাগাদের তথ্যসংগ্রহকারীগণের প্রশিক্ষণ কর্মশালা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৯ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৩৬ পিএম
ভোটার তালিকা হালনাগাদের তথ্যসংগ্রহকারীগণের প্রশিক্ষণ
ভোটার তালিকা হালনাগাদ প্রশিক্ষণ

বিরামপুর প্রতিনিধি, দিনাজপুর: দিনাজপুর বিরামপুরে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম তথ্য সংগ্রহকারী গণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম/২২ উপলক্ষ্যে উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে দিনাজপুর জেলার বিরামপুরে তথ্যসংগ্রহকারী ও সুপারভাইজারের প্রশিক্ষণ কর্মশালার শুভ উদ্বোধন হয়েছে।

উক্ত কার্যক্রমের শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি দিনাজপুর জেলার সিনিয়র নির্বাচন অফিসার শাহীনুর আলম প্রামাণিক।

মঙ্গলবার  (২৮ জুন) সকাল ৯ টায় বিরামপুর আর্দশ উচ্চ বিদ্যালয়ে উপজেলা নির্বচন অফিসার মেরাজ হোসেনার সভাপতিত্বে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম/২২ তথ্যসংগ্রহকারী ও সুপারভাইজারের প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,দিনাজপুর জেলার সিনিয়র নির্বাচন অফিসার শাহীনুর আলম প্রামাণিক, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম-২২ এর আহ্বায়ক ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পরিমল কুমার সরকার, দিনাজপুর জেলা সদরের নির্বাচন অফিসার জাহিদ ইবনে আবুল ফজল,খানসামা উপজেলা নির্বাচন অফিসার জিকরুল হক সহ প্রমুখ গণ।

উক্ত প্রশিক্ষণ কর্মশালায় ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম-২২ এর আহ্বায়ক ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পরিমল কুমার সরকার এসময় বলেন, আপনারা শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক। আপনারা সকলেই দক্ষতার সাথে নির্ভূলভাবে ভোটার তালিকা প্রস্তুত করবেন। কোনক্রমেই যেনো রোহিঙ্গা কিংবা সীমান্তবর্তী উপজেলা হওয়াই কোনো ভারতীয় নাগরিককে ভোটার না করা হয়। সে দিকে সর্বোচ্চ সর্তকতা অবলম্বন করতে হবে।

উপজেলা নির্বচন অফিসার মেরাজ হোসেন বলেন,বিরামপুর পৌরসভা ও ৭টি ইউনিয়নে ১৫ জন সুপারভাইজার ও ৫৯ জন তথ্যসংগ্রহকারী নিয়োগ দেওয়া হয়েছে। তারা ৪ জুলাই/২২ইং থেকে আরম্ভ করে ১লা আগষ্ট/২২ইং পর্যন্ত বাড়ি বাড়ি গিয়ে তথ্যসংগ্রহ করবেন বলে জানান।।

ঢাকানিউজ২৪.কম / রেজওয়ান আলী/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image