• ঢাকা
  • বুধবার, ২৫ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১০ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

চলে গেলেন পীরগঞ্জের বীর মুক্তিযোদ্ধা আব্দুস সোবহান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৪ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৫৮ পিএম
পীরগঞ্জের বীর মুক্তিযোদ্ধা আব্দুস সোবহানের ইন্তেকাল
বীর মুক্তিযোদ্ধা আব্দুস সোবহান

পীরগঞ্জ প্রতিনিধি, রংপুর: রংপুরের পীরগঞ্জ উপজেলার বীর মুক্তিযোদ্ধা,ভারপ্রাপ্ত (অবঃ) রংপুর জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা অবসরপ্রাপ্ত শিক্ষক আব্দুস সোবহান সরকার আর নেই। সোমবার সকাল সাড়ে ১১ টায় পীরগঞ্জ পৌরসভার ২ নং ওয়ার্ডের প্রজাপাড়াস্থ নিজ বাসভবনে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৫ বছর।

তিনি পীরগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ও ভারপ্রাপ্ত রংপুর জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ছিলেন। তিনি স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। শিক্ষক হিসেবে তিনি খুবই জনপ্রিয় ছিলেন।

তাঁর মৃত্যুতে পীরগঞ্জে শোকের ছায়া নেমে এসেছে। মঙ্গলবার সকাল ৯ টায় তাঁর দীর্ঘদিনের কর্মস্থল পীরগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে প্রথম এবং সকাল ১০ টায় উপজেলার রায়পুর ইউনিয়নের মহাদীপুর গ্রামে দ্বিতীয় জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হবে। তাঁর মৃত্যুতে জাতীয় সংসদের স্পিকার ও রংপুর-৬ (পীরগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. শিরীন শারমিন চৌধুরী, উপজেলা পরিষদের চেয়ারম্যান নূর মোহাম্মদ মন্ডল, উপজেলা নির্বাহী কর্মকর্তা বিরোদা রানী রায়, পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবু ছালেহ মো.তাজিমুল ইসলাম শামীম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক নুরুল আমীন রাজা, পীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কামরুল হাসান জুয়েল, সাধারন সম্পাদক আলহাজ্ব এটিএম মাজহারুল আলম মিলন, সাহিত্য ও দপ্তর সম্পাদক বখতিয়ার রহমান সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন, সুশীল সমাজের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

ঢাকানিউজ২৪.কম / বখতিয়ার রহমান/কেএন

শোক সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image