• ঢাকা
  • শনিবার, ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২২ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মুক্তাগাছার দরিদ্রদের মাঝে কৃষকলীগ নেতার কম্বল বিতরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৪:২৮ পিএম
কম্বল বিতরণ
কৃষকলীগ নেতা কম্বল বিতরণ করছেন

মুক্তাগাছা প্রতিনিধি, ময়মনসিংহ: ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার প্রত্যন্ত অঞ্চলে ঘুরে ঘুরে শীতার্ত গরীর মানুষের মাঝে শীতবস্ত হিসেবে কম্বল বিতরণ করেছেন কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি কৃষিবিদ ড. নজরুল ইসলাম।

বৃহস্পতিবার তিনি উপজেলার চেচুয়া, ঘাটুরী, ভাবকির মোড়, উত্তর রসুলপুরসহ বিভিন্ন পয়েন্টে উপস্থিত হয়ে ৫শতাধিক দরিদ্র মানুষের হাতে শীতবস্ত্র কম্বল তুলে দেন। এসময় মুক্তাগাছা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম ইদ্রিছ আলী, ট্রাইবালওয়েলফেয়ার এসোসিয়েশন মুক্তাগাছা শাখার চেয়ারম্যান হিউবার্ট মৃ, সাংস্কৃতিক কর্মী ডাক্তার লিটন, সাবেক ইউপি মেম্বার তারা মিয়া প্রমুখ সঙ্গে ছিলেন।

কৃষিবিদ নজরুল ইসলাম বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সারা দিয়ে তিনি তার সাধ্যমত ব্যক্তিগত অর্থে প্রত্যন্ত অঞ্চলের দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করছেন। বৃহস্পতিবার তিনি মধুপুর বন বেষ্টিত মুক্তাগাছার উত্তর রসুলপুর এলাকার গারো সম্প্রদায়ের শতাধিক দরিদ্র জনগোষ্ঠির পাশাপাশি উপজেলার বিভিন্ন পয়েন্টে ৫শতাধিক দরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরণ করেন। সব মিলে তিনি কয়েক হাজার শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করবেন বলে জানান।

তিনি সমাজের সামর্থবান সকলকে যার যার অবস্থান থেকে দরিদ্র মানুষের সাহায্যে এগিয়ে আসার আহবান জানান।

ঢাকানিউজ২৪.কম / মুর্শেদ আলম খান/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image