• ঢাকা
  • রবিবার, ১০ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২৩ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ব্রাহ্মণবাড়িয়ায় দালালের মাধ্যমে বিদেশ গিয়ে নিখোঁজ যুবক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৭ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১১:৩২ এএম
বিদেশ গিয়ে নিখোঁজ যুবক

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার সদর ইউনিয়নের ফুলপুর গ্রামের প্রতিবন্ধী আমিরুল মিয়ার ছেলে মোঃ ইব্রাহিম মিয়া দালালের মাধ্যমে সৌদি আরব গিয়ে নিখোঁজ রয়েছে বলে ইব্রাহিমের পরিবার সূত্রে জানা গেছে।

ইব্রাহিমের পিতা প্রতিবন্ধী মোঃ আমিরুল মিয়া এ প্রতিনিধিকে জানায় উপজেলার হরিপুর ইউনিয়নের নরহা গ্রামের লাল হোসেনের ছেলে সৌদি প্রবাসি দালাল মোঃ রাসেল মিয়ার মাধ্যমে সাড়ে চার লক্ষ টাকার বিনিময়ে আমিরুলের ছেলে ইব্রাহিমকে সৌদি আরব পাঠানো হয়। পরিবারের অভাব অনটন গোছাতে ইব্রাহিমকে পাঠানো হয় সুদুর সৌদি আরবে।

জানা গেছে, রাসেলের মামার বাড়ি ফুলপুর গ্রামের তার মামা মৃত মইদ মিয়ার ছেলে রেনু মিয়ার মাধ্যমে সাড়ে চার লক্ষ টাকা রাসেল ও তার মামা রেনু মিয়া নগদ বুঝে নিয়ে গত ১ লা ফেব্রয়ারি ২০২১ তারিখে সৌদি আরব নেয় ইব্রাহিমকে। সৌদি আরব যাওয়ার কিছু দিন পর থেকেই নিখোঁজ হয় ইব্রাহিম।

এখন আমিরুল ও তার পরিবারের লোকজন ছেলে ইব্রাহিমকে ফিরে পেতে রাসেলের ব্যবহৃত মোবাইল ফোনে বার বার ফোন করলেও ফোন রিসিভ করেনি রাসেল। এমনকি রাসেলের মামা রেনু মিয়া ও রাসেলের পরিবারের লোকজনের সাথে যোগযোগ করলে কোন সদোত্তর দেয়নি তারা। ছেলের সুখে বাড়িতে চলছে কান্নার ঢল। পুত্র সুখে পিতা প্রতিবন্ধী আমিরুল ও ইব্রাহিমের মা প্রায় মৃত্যু শয্যাশায়ী। ইব্রাহিমকে ফিরে পেতে উর্দ্ধতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছেন ইব্রাহিম এর পরিবার

ঢাকানিউজ২৪.কম / মনিরুজ্জামান মনির

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image