• ঢাকা
  • শনিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২১ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

জনপ্রতিনিধিদের সকল লোভ পরিত্যাগ করতে হবে: আবুল হাসানাত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২১ মার্চ, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:০৯ এএম
গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে এলাকার
আবুল হাসানাত আবদুল্লাহ্

নিউজ ডেস্ক:   পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহ্বায়ক (মন্ত্রী পদমর্যাদা) আবুল হাসানাত আবদুল্লাহ্ বলেছেন, নতুন প্রজন্মের জন্য একটি নিরাপদ, সুখী, সুন্দর ও উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ উপহার দিতে হলে নির্বাচিত জনপ্রতিনিধিদের সকল প্রকার লোভ-লালসা পরিত্যাগ করে স্ব স্ব দায়িত্ব পালন করতে হবে।

আবুল হাসানাত আবদুল্লাহ্ বরিশাল জেলার আগৈলঝাড়াস্থ সেরালের নিজ বাসভবন চত্বরে উপজেলার গৈলা ইউনিয়নের ইউপি চেয়ারম্যান, সদস্য ও গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে এলাকার সার্বিক উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে মতবিনিময়কালে এসব কথা বলেন।     

আবুল হাসানাত আবদুল্লাহ্ বলেন, তৃণমূল জনগণের আশা-আকাক্সক্ষা তথা সকল প্রত্যাশার অন্যতম কেন্দ্রবিন্দু স্থানীয় সরকার পরিষদ। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সুষম উন্নয়ন নীতিতে বিশ্বাসী। আগৈলঝাড়া উপজেলাসহ বরিশালের প্রতিটি উপজেলায় স্বাস্থ্য, শিক্ষা, কৃষি, বনায়ন, বিদ্যুৎ ও অবকাঠামোখাতে রেকর্ড পরিমাণ উন্নয়ন প্রকল্প বাস্তবায়িত হয়েছে।

তিনি এসব উন্নয়ন কর্মকাণ্ডের সুফল যাতে তৃণমূলের মানুষ উপভোগ করতে পারে, সেজন্য স্থানীয় সরকারের প্রতিনিধিদের সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করতে হবে।

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image