• ঢাকা
  • বৃহস্পতিবার, ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২০ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ট্রাক মটর সাইকেল সংঘর্ষে নিহত ২,আহত ১


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৫ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২:০৬ পিএম
একটি ট্রাক পঞ্চগড় যাওয়ার পথে মুখোমুখি সংঘর্ষ হয়

গৌতম চন্দ্র বর্মন, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে ট্রাক ও মটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে মটর সাইকেল আরোহী দুইজন নিহত ও একজন গুরুতর আহত হবার খবর পাওয়া গেছে।শনিবার ৪ সেপ্টেম্বর সদর উপজেলার ঠাকুরগাঁও-পঞ্চগড় রোডের মুন্সিরহাট খোশবাজার এলাকায় এ ঘটনাটি ঘটে।

মৃত ব্যক্তিরা হলেন- পঞ্চগড় চাকলাহাট নেহালপাড়ার দাল উদ্দিনের ছেলে সাজ্জাদ (২৭) ও অপরজন পঞ্চগড় চাকলাহাট সর্দার পাড়ার হামিদুলের ছেলে শাকিল(২২)।এবং আহত ব্যক্তি হলেন পঞ্চগড় উত্তর ভাটিয়া পাড়ার জাবেদ আলীর ছেলে সাইফুল(২৬)।

জানা যায়, শনিবার রাত আনুমানিক পৌনে আটটার দিকে ঠাকুরগাঁও-পঞ্চগড় রোডের মুন্সিরহাট খোশবাজারে একটি মটর সাইকেল যোগে পঞ্চগড় থেকে তিনজন যুবক ঠাকুরগাঁওয়ের দিকে আসছিল। এসময় বিপরীত দিক থেকে একটি ট্রাক পঞ্চগড় যাওয়ার পথে মুখোমুখি সংঘর্ষ হয়। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা মটর সাইকেলের তিন আরোহীকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসে।

এসময় কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। অপরজনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে দিনাজপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার্ড করেন। সত্যতা নিশ্চিত করেন ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম। 

ঢাকানিউজ২৪.কম / গৌতম চন্দ্র বর্মন

দুর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image