• ঢাকা
  • শুক্রবার, ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২১ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

খাগড়াছড়িতে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ অনুষ্টিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১০ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ০৭:০৮ পিএম
গ্রাম প্রতিরক্ষা  বাহিনীর জেলা কমান্ড্যান্ট মো:জিয়াউর
গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ অনুষ্টিত

রিপন সরকার, খাগড়াছড়িঃ শান্তি শৃঙ্খলা উন্নয়ন নিরাপত্তায় সর্বত্র আমরা’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে  খাগড়াছড়ি আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সেমবার সকাল ১১টার দিকে জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর আয়োজনে খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাসের সভাপতিত্বে খাগড়াছড়ি জেলা শিশু একাডেমি হল রুমে অনুষ্টিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী চট্রগ্রাম রেঞ্জ ও পার্বত্য রেঞ্জের উপ-মহাপরিচালক মো: শাহবুদ্দিন  বিএএমএস, পিএএমএস।

সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন খাগড়াছড়ি আনসার ও গ্রাম প্রতিরক্ষা  বাহিনীর জেলা কমান্ড্যান্ট মো:জিয়াউর রহমান।

খাগড়াছড়ি জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সহকারি জেলা কমান্ড্যান্ট মো:আনোয়ার হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা অতিরিক্ত পুলিশ সুপার মো: মনিরুজ্জামান পিপিএম সেবা, দিঘীনালা ২১আনসার ব্যাটালিয়নের পরিচালক মো:ফেরদৌস আহম্মদ, গুইমারা ২২আনসার ব্যাটালিয়নের পরিচালক এসএম মুজিবুল হক পাভেল।

সমাবেশে বক্তারা বলেন দেশ এগিয়ে যাচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের প্রতিটি গ্রামে উন্নয়নের ছোঁয়া লেগেছে,  ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত করতে ২০৩০ সালের মধ্যে টেকসই উন্নয়ন লক্ষ্য অর্জনে সদস্যদের অবস্থান থেকে অবদান রাখার পরামর্শ দেন, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী চট্রগ্রাম রেঞ্জ ও পার্বত্য রেঞ্জের উপ-মহাপরিচালক মো: শাহবুদ্দিন  বিএএমএস, পিএএমএস বক্তব্যে বলেন  আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী একটি সু-শৃঙ্খল বাহিনী দেশের গুরুত্বপূর্ন কাজে সব সময় আন্তরিকতার সহিত দায়িত্ব পালন করে আসছে । দেশের বিভিন্ন সরকারি -বেসরকারি প্রতিষ্ঠানে সুনামের সহিত দায়িত্ব পালন করছেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সকল সদস্য বৃন্দ।

আলোচনা সভা শেষে  নিজ নিজ কর্ম ক্ষেত্রে সুদৃশ্য অবদানের জন্য পুরস্কার হিসেবে আনসার ও ভিডিপির কিছু সদস্যকে বাইসাইকেল, ছাতা, সেলাই মেশিন, হাতে তুলেদেন প্রধান অতিথি  আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী চট্রগ্রাম রেঞ্জ ও পার্বত্য রেঞ্জের উপ-মহাপরিচালক মো: শাহবুদ্দিন  বিএ এমএস, পিএএমএস, ও খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস।

সমাবেশে জেলার বিভিন্ন উপজেলার উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা, প্রশিক্ষক, ইউনিয়ন দলনেতা, ইউনিয়ন দলনেএী গণ উপস্হিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image