• ঢাকা
  • বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নিখোঁজ ব্যবসায়ী সোলেমানের মরদেহ উদ্ধার করেছে পুলিশ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১১ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:৫৩ পিএম
ট্রেনের ধাক্কায় ওই ব্যক্তির মৃত্যু হয়েছে
ব্যবসায়ী সোলেমান সরকার

নিউজ ডেস্ক:     গাইবান্ধার ফুলছড়ির নিখোঁজ ব্যবসায়ী সোলেমান সরকারের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাতে বগুড়া জেলার আদমদীঘি এলাকায় রেল লাইনের পাশ থেকে মরদেহটি উদ্ধার করেছে সান্তাহার রেলওয়ে পুলিশ। তাদের ধারণা, ট্রেনের ধাক্কায় ওই ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহতের লাশ বগুড়া রেল পুলিশের কাছে পাঠানো হয়েছে।

সান্তাহার রেল পুলিশের বরাত দিয়ে ফুলছড়ি থানার ওসি কাওছার আলী বলেন, শনিবার বেলা সাড়ে ১১ টার দিকে সান্তাহার জিআরপি পুলিশ টেলিফোনে এক ব্যক্তির রেলে কাটা পড়ে মৃত্যুর খবর জানায়। তাদের দেওয়া তথ্য ও বণর্নার ভিত্তিতে ধারণা করা হচ্ছে মরদেহটি সোলায়মানের। ময়নাতদন্তের পরই আসলে কবে আর কীভাবে তার মৃত্যু হয়েছে জানা যাবে।

গত ৩ ফেব্রুয়াারি শুক্রবার ফজরের নামাজ আদায়ের জন্য বাড়ির অদূরে অবস্থিত দক্ষিণ বুড়াইল (কল্ল্যাবেড় জামে মসজিদ) যাওয়ার জন্য ভোর রাতে বাড়ি থেকে বের হন সোলায়মান। তারপর থেকেই নিখোঁজ হন তিনি। অনেক খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে গত ৪ ফেব্রুয়ারি ফুলছড়ি থানায় একটি সাধারণ ডায়েরি করে সোলায়মানের ছোট ভাই আব্দুর রউফ। এরপর থেকে বিভিন্ন সময়ে মোবাইল ফোনে সোলায়মানোর পরিবারের কাছে চাঁদা দাবি করে আসছিল দুর্বৃত্তরা। পরে সোলায়মানকে অক্ষত অবস্থায় ফিরে পেতে গত বৃহস্পতিবার দুপুরে ফুলছড়ি উপজেলা হেড কোয়ার্টারের সামনের রাস্তায় বিক্ষোভ ও মানবন্ধন কর্মসূচি পালন করে পরিবার, স্বজন ও স্থানীয়রা। মানববন্ধন শেষে ইউএনও, পুলিশ সুপার ও জেলা প্রশাসকের কাছে স্বারকলিপিও দেওয়া হয়।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image