• ঢাকা
  • শনিবার, ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২২ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ইকরামুল মুসলিমীন মীর এম এ সালাম কে সম্মাননা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০১:১৭ পিএম
সম্মাননা
ইকরামুল মুসলিমীন মীর এম এ সালামকে সম্মাননা দিচ্ছেন

মৌলভীবাজার জেলা প্রতিনিধি: ইকরামুল মুসলিমীন আন্তর্জাতিক শাখার পক্ষ থেকে কাউন্সিলর মীর এম এ সালাম কে সম্মামনা প্রদান করা হয়।

মঙ্গলবার ৭ ডিসেম্বর বিকাল  ৪টায় মৌলভীবাজার রোডস্থ জিলানি হোটেলে  শ্রীমঙ্গল পৌরসভার ৭ নং ওয়ার্ডের  ৩য় বারের মত  কাউন্সিলর নির্বাচিত হওয়ায়  মীর এম এ সালাম  ভাই কে সম্মাননা স্মারক  দেওয়া হয়েছে ।

ইকরামুল মুসলিমীন আন্তর্জাতিক শাখা করোনাকালীন সময়ে প্রথম যাত্রা শুরু করে ২০২০ সালের মার্চে। এই সংঘঠনটি করোনাকালীন সময়ে   করোনা পজেটিভ হয়ে মারা যাওয়া  ৭১ টি লাশ  দাফন ও সৎকার করেছে। এছাড়াও তারা ৫ শতাধিক লোক কে সহযোগীতা করেছে।  

এসময় উপস্থিত ছিলেন ইকরামুল মুসলিমীন আন্তর্জাতিক মৌলভীবাজার  শাখার সভাপতি, এহসানুল হক জাকারিয়া, প্রবাসি শাখা সদস্য  সুলতান আহম্মদ, নিউ সানি বস্ত বিতান  প্রোফাইটার বিশাল আহম্মদ, কাতার প্রবাসি মীর মোহাম্মদ সবুজ সহ প্রমুখ।

ইকরামুল মুসলিমীন আন্তর্জাতিক মৌলভীবাজার  শাখার সভাপতি,এহসানুল হক জাকারিয়া বলেন, শ্রীমঙ্গল পৌরসভার নবনির্বাচিত ৩য় বারের কাউন্সিলর মীর এম এ সালাম তিনি  সামাজিকভাবে নিজের ব্যক্তিগতভাবে অসহায় হত দরিদ্রদের সব সময় সেবা করে যাচ্ছেন, এছাড়াও তিনি করোকালীন সময়ে সার্বক্ষনিক মাঠে ছিলেন।

তিনি আরোও বলেন  হতদরিদ্ররা  যখন কর্ম হারিয়ে ঘরে বসেছিলো তিনি সরকারী ও বেসরকারীভাবে ত্রাণ সামগ্রী ঘরে পৌছে দিয়েছেন।  আমরা আনন্দিত ওনি তৃতীয়বার পৌরসভার কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।  এই সম্মাননা ওনাকে আরোও উৎসাহিত করবে আমরা মনে করি।  

 

ঢাকানিউজ২৪.কম / মো: জহিরুল ইসলাম/কেএন

সংগঠন সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image