• ঢাকা
  • শুক্রবার, ১৭ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ০১ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

দুর্গাপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১১ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:২৫ পিএম
বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ
বিক্ষোভ মিছিল

দুর্গাপুর প্রতিনিধি, নেত্রকোনা:  মহানবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নেত্রকোণা জেলার দুর্গাপুরে বিশাল প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছেন উলামায়ে কেরামের নেতৃত্বে ধর্মপ্রান মুসল্লিগন। বৃহস্পতিবার দুপুরে উপজেলা ঈমান আকিদা সংরক্ষণ কমিটি এ সামাবেশের আয়োজন করে।

'বিশ্ব নবীর অপমান-সইবে না রে মুসলমান' এ প্রতিপাদ্যে দুর্গাপুর মার্কাজ মাদ্রাসা চত্ত্বরে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এই প্রতিবাদ সমাবেশে ভ্রান্ত সা’দপন্থী সুরুজ আলী সোরওয়ার্দী কর্তৃক দুর্গাপুরের ৯জন খ্যাতিমান আলেমের বিরুদ্ধে যে মামলা দায়ের করা হয়েছে তা প্রত্যাহারের দাবি জানানো হয়।

লক্ষীপুর মাদ্রাসার শায়খুল হাদিস মাওলানা আব্দুল আজিজ এর সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, ডাকুমারা মাদ্রাসার মোহ্তামীম হাফেজ মোস্তফা, দুর্গাপুর কাচারী মাদ্রাসার মোহ্তামীম অলি উল্লাহ্, কাপাসাটিয়া মাদ্রাসার মোহ্তামীম হাফেজ রুহুল আমিন, ঝান্জাইল মাদ্রাসার মুফতি হাবিবুর রহমান, মাসকান্দা মাদ্রাসার মোহ্তামীম হাফেজ আব্দুল কাদির, বিলাশপুর মাদ্রাসার মোহ্তামীম মাওঃ নূর উদ্দিন, মাওঃ মাসউদুর রহমান, মাওঃ মুজিবুর রহমান সহ প্রমুখ আলেমগণ বক্তব্য রাখেন। বক্তারা বলেন, নবী করিম (সা:) মুসলমানদের কলিজা। হুজুর (সা:) এর অপমান কোনো ভাবেই সহ্য করা হবে না। জীবনের বিনীময়ে হলেও হুজুর (সা:) এর মান মর্যাদা রক্ষায় সচেষ্ট থাকার প্রত্যয় ব্যাক্ত করেন তারা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image