• ঢাকা
  • বৃহস্পতিবার, ২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

দীঘিনালায় গোডাউনে অগ্নিকাণ্ড, প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ৩০ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:২১ পিএম
প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি 
দীঘিনালায় গোডাউনে অগ্নিকাণ্ড

রিপন সরকার, খাগড়াছড়ি: খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার মেরুং ইউপি অধীনস্থ ষোল নম্বর এলাকায় সংরক্ষণকৃত একটি ঝাড়ুর ফুলের গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

৩০ মে (মঙ্গলবার) সাড়ে ১১ টার দিকে এ ঘটনা ঘটে। জানা যায় মেরুং সওদাগর পাড়া এলাকার বাঁশি মোহন নাথের পুত্র দিপক দেব নাথ দীর্ঘদিন ধরে ঝাড়ুর ফুলের ব্যবসা করে আসছে। মেরুং ষোল নম্বর এলাকায় তাঁর সংরক্ষণকৃত ঝাড়ুর ফুলের গোডাউন রয়েছে। যেখানে প্রায় ষোল গাড়ি ঝাড়ুর ফুল ছিলো। স্থানীয়দের ধারণা প্রতিটি গাড়ির মূল্য ১২ লক্ষ্য টাকা করে প্রায় দেড় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

স্থানীয়রা জানায়, দিপক দেব নাথের ঝাড়ুর ফুলের গোডাউনে শ্রমিকরা সংরক্ষণকৃত ঝাড়ুর ফুল শহরে নিয়ে পাইকারি বিক্রয়ের জন্য গাড়ি লোডের কাজ করতেছিলো। এমন সময় হঠাৎ ঝাড়ুর ফুলের গোডাউনে আগুন জ্বলতে দেখা যায়।

স্থানীয়রা তাৎক্ষণিক ফায়ার স্টেশনকে অবগত করলে দীঘিনালা ফায়ার স্টেশন থেকে তিনটি ইউনিট, সেনাবাহিনী, পুলিশ ও স্থানীয়দের দীর্ঘ প্রচেষ্টার ফলে আগুন নিয়ন্ত্রণে আসে।

এ ঘটনার পরপরই দিপক দেব নাথের শারীরিক অবস্থার অবনতি হলে স্বজনরা তাঁকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যায়।

এ বিষয়ে দিপক দেব নাথের পরিবারের সদস্যদের কারো সাথে যোগাযোগ করা না গেলেও স্থানীয় ও স্বজনরা জানান, নিজের অর্থ-সম্পদ যা ছিলো সবকিছু দিয়ে ঝাড়ুর ফুলের ব্যবসা শুরু করেছেন দিপক দেব নাথ। পুরো সিজনের ঝাড়ু ফুল গোডাউনে সংরক্ষণ রাখার পর যখনই ঝাড়ুর ফুল বিক্রির জন্য শহরে নেয়ার সময় এসেছে ঠিক তখনই অগ্নিকাণ্ডের ঘটনায় সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image