• ঢাকা
  • শনিবার, ১৭ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ০২ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

পুত্র-কন্যা-নাতিদের দেখে বাড়ি ফেরার পথে নিখোঁজ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৫ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:৪৯ পিএম
বাড়ি ফেরার পথে নিখোঁজ
নিখোঁজ মো. আব্দুল মোতালিব

গৌরীপুর প্রতিনিধি, ময়মনসিংহ: নারায়নগঞ্জের রূপগঞ্জে ছেলে-মেয়ে-নাতিদের দেখে বাড়ি ফেরার পথে নিখোঁজ হয়েছেন ময়মনসিংহের গৌরীপুরের মো. আব্দুল মোতালিব (৭৯)। তিনি উপজেলার সহনাটী ইউনিয়নের ঘাটেরকোনা গ্রামের মৃত জবর আলীর পুত্র। এ ঘটনায় তার পুত্র মো. মনজুল হক রূপগঞ্জ থানায় সোমবার (২৩মে) সাধারণ ডায়রী করেছেন।

আব্দুল মোতালিবের কন্যা মোছা. রূপালী আক্তার জানায়, রূপগঞ্জে তার ভাই মো. মনজুল হক ও বোন মোছা. শেফালী আক্তার গার্মেন্টে চাকুরী করেন। তাদেরকে দেখার জন্য গত রবিবার (১৬মে) গৌরীপুর থেকে নারায়ানগঞ্জে যায় মোতালিব। আব্দুল মোতালিবের পুত্র মনজুল হক জানান, তিনি রূপগঞ্জের বরপা এলাকায় ভাড়া বাসায় থাকেন। সেখানে তার বাবা মো. আব্দুল মোতালিব গত রবিবার আসেন।

সেই বাসা থেকে গত বৃহস্পতিবার (১৮ মে) দুপুরের খাবার খেয়ে প্রায় ২টার দিকে গৌরীপুরের উদ্দেশ্যে রওনা দেন। এরপর তার বাবার আর কোনো খোঁজ পাওয়া যায়নি। তার বাবা সাদা জুব্বা পাঞ্জাবী পরিহিত ছিলেন। উচ্চতা প্রায় ৫ফুট ৬ইঞ্চি। আঞ্চলিক ভাষায় কথা বলে। সাদা চুল ও দাড়ি রয়েছে। কেউ সন্ধান পেলে ০১৮৭৮-৫৯৩৮৯৯ নাম্বারে বা সংশ্লিষ্ট থানায় যোগাযোগ করার অনুরোধ জানিয়েছেন। রূপগঞ্জ থানা সূত্র জানায়, এ ঘটনায় রূপগঞ্জ থানায় ১১১৫নং সাধারণ ডায়রী হয়েছে। নিখোঁজের বার্তাটি সর্বত্র পাঠানো হয়েছে।

 

 

ঢাকানিউজ২৪.কম / শফিকুল ইসলাম মিন্টু/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image