• ঢাকা
  • রবিবার, ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

কক্সবাজারে সমুদ্রে ডুবে পর্যটকের মৃত্যু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৬ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:০১ পিএম
কক্সবাজারে সমুদ্রে ডুবে
পর্যটকের মৃত্যু

জাফর আলম, কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজার সমুদ্র সৈকতে গোসলে নেমে মোহাম্মদ ইকবাল (৫২) নামে এক পর্যটকের মৃত্যু হয়েছে। 

সোমবার (২৬ ডিসেম্বর) বেলা ১১টার দিকে কক্সবাজার সমুদ্র সৈকতের সীগাল পয়েন্টে এ ঘটনা ঘটে।নিহত পর্যটক মোহাম্মদ ইকবাল ঢাকা গাজীপুর টঙ্গী এলাকার বাসিন্দা।জেলা প্রশাসনের পর্যটন সেলের দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাসুম বিল্লাহ এ তথ্য নিশ্চিত করেছেন। 

প্রত্যক্ষদর্শীদের বরাতে মাসুম বিল্লাহ জানান, পরিবারের সঙ্গে কক্সবাজার বেড়াতে আসেন মোহাম্মদ ইকবাল। তারা কক্সবাজার পৌঁছে সৈকতের সুগন্ধা পয়েন্ট একটি হোটেল ওঠেন। 

সকাল ১০টার দিকে ইকবাল সমুদ্র সৈকতে ঘুরতে যান। এক পর্যায়ে তারা সৈকতের সুগন্ধা পয়েন্টে গোসলে নামেন। এ সময় স্রোতের টানে ভেসে যান ইকবাল।তিনি আরও জানান, গোসলের সময় ভেসে যাওয়ার বিষয়টি তার পরিবার ঘটনাস্থলে উপস্থিত লাইফগার্ড কর্মী ও বিচ কর্মীদের অবহিত করে। 

তাৎক্ষণিক লাইফগার্ড ও বিচ কর্মীরা জেট-স্কি’র সহায়তায় তাকে উদ্ধার তৎপরতা শুরু করেন। এক পর্যায়ে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে অ্যাম্বুলেন্স যোগে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে আসে। 

এ সময় হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক ইকবালকে মৃত ঘোষণা করেন।মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানান পর্যটন সেলের এ কর্মকর্তা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

দুর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image