• ঢাকা
  • শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

যুক্তরাজ্যে চট্টগ্রাম এসোসিয়েশন ইউকে 'র মত বিনিময় সভা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৬ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৫৪ পিএম
যুক্তরাজ্যে চট্টগ্রাম এসোসিয়েশন ইউকে 'র  মত বিনিময় সভা
মত বিনিময় সভা

ডেস্ক রিপোর্টার : যুক্তরাজ্যে সফররত কক্সবাজার পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের জেনারেলসেক্রেটারি মুজিবুর রহমানের সাথে যুক্তরাজ্যে বাংলাদেশীদের অন্যতম বৃহত্তম সংগঠন গ্রেটারচট্টগ্রাম এসোসিয়েশন ইউকে ' র(জিসিএ ) বিশেষ মত বিনিময় সভা অতি সম্প্রতি পূর্ব লন্ডনের চট্টগ্রাম সেন্টারে অনুষ্ঠিত হয় । সংগঠনের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ব্যারিস্টার মনোয়ার হোসেনের সভাপতিত্বে  অনুষ্ঠিত সভায়বিশেষ অতিথি ছিলেন লামা পৌরসভার মেয়র নজরুল ইসলাম ।

এসোসিয়েশনের জেনারেলসেক্রেটারি মোহাম্মদ কায়সারের সঞ্চালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন জিসিএ' র  প্রেসিডেন্ট মোহাম্মদ ইসহাক চৌধুরী , উপদেষ্টা জাহাঙ্গীর আলম , সিনিয়র ভাইস প্রেসিডেন্টআখতারুল আলম , সাবেক জেনারেল সেক্রেটারি কাউন্সিলর সৈয়দ ফিরোজ গণি , ট্রাস্টি মনিরমাহমুদ , যুগ্ম সম্পাদক ওসমান ফয়সাল , সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম , ট্রেজারারমাসুদুর রহমান , এসিস্ট্যান্ট মেম্বারশিপ সেক্রেটারি মোসতফা সাঈদ , ওয়েলফেয়ার সেক্রেটারিকামাল পাশা , ইসি মেম্বার সেলিম হোসেন, আবদুল মোনাফ, মোহাম্মদ আলম প্রমুখ।

কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান প্রধান অতিথির বক্তব্যে সরকারের নানা সাফল্য , উদ্যোগ ও আগামী দিনে কক্সবাজার কে আরো আধুনিক ও বিশ্ব মানের পর্যটন নগরীতে পরিণতকরার সংকল্প ব্যক্ত করেন । তাঁর বিরুদ্ধে সম্প্রতি আনীত সকল অভিযোগ মিথ্যা প্রমাণিতহয়েছে বলে এসব উল্লেখ  করে বলেন  তার উন্নয়ন কর্মকাণ্ড এগিয়ে নেওয়ার জন্য সকলের দোয়াকামনা করেন ।

সভাপতির বক্তব্যে ব্যারিস্টার মনোয়ার হোসেন এবং কক্সবাজারের গুরুত্ব উল্লেখ করে বলেনএটির উন্নয়নের উপর জাতীয় উন্নয়ন নির্ভর করছে । এক্ষেত্রে সরকারকে  জোর দিতে হবে যাতেকরে আন্তর্জাতিকভাবে কক্সবাজারকে আরো আকর্ষণীয় এ নিরাপদ করে গড়ে তোলা যায় ।

জিসিএ' র  প্রেসিডেন্ট মোহাম্মদ ইসহাক চৌধুরী উপস্থিত সকলকে  কে ধন্যবাদ জানান, এবংজিসিএর আসন্ন বাৎসরিক পিকনিক , মেজবান সহ সকল আয়োজনে সবার সহযোগিতা ও অংশগ্রহণের অনুরোধ জানান ।

সভায়  মেয়র মুজিবুর রহমানকে ক্রেস্ট ও পুস্প স্তবক দিয়ে সম্মানিত করা হয় ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image