• ঢাকা
  • বুধবার, ২০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ব্রাহ্মণবাড়িয়ায় গাঁজাসহ ৭ মাদক পাচারকারীকে গ্রেফতার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৯ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:৪১ পিএম
গাঁজাসহ  মাদক পাচারকারী গ্রেফতার
৭ মাদক পাচারকারীকে গ্রেফতার

মনিরুজ্জামান মনির, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবায় ২৮ আগস্ট রবিবার গভীর রাতে উপজেলার বায়েক ও কায়েমপুর ইউনিয়নে ব্রাহ্মণবাড়িয়া জেলার মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টাক্সফোর্সের মাধ্যমে অভিযান চালিয়ে ৪৩ কেজি ভারতীয় গাঁজা উদ্ধার করেন। এ সময় মাদক পাচারকারী ৭ ব্যক্তিকে গ্রেফতার করা হয়।

পুলিশ, বিজিবি ও মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সমন্বয়ে গঠিত টাস্কফোর্সের নেতৃত্ব দেন কসবা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদ উল আলম।

টাস্কফোর্সের অভিযানে গ্রেফতারকৃতরা হলো: কসবা উপজেলার বায়েক ইউনিয়নের রঘুরামপুর গ্রামের মৃত নায়েব আলীর ছেলে  আবুল কালাম (৫০), একই গ্রামের মৃত মিন্টু মিয়ার ছেলে  লিটন মিয়া (৩৪), মৃত মুর্তুজা আলীর ছেলে  হারিছ মিয়া (৩৪) এবং বজলু মিয়ার ছেলে  মো. হানিফ মিয়া (৪৫)। বায়েক ইউনিয়নের বালিয়াহুরা গ্রামের মৃত নুর ইসলামের ছেলে  মো. বাছির মিয়া (২২), বায়েক গ্রামের খোর্শেদ ভূঁইয়ার ছেলে  মো. হালিম ভূঁইয়া (৩৫) এবং কায়েমপুর ইউনিয়নের কামালপুর গ্রামের রাজু আহমেদ এর ছেলে  রাজু মিয়া (২২)।

ব্রাাহ্মণবাড়িয়া জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের  সহকারী পরিচালক মিজানুর রহমান জানান, সীমান্তের মাদক চোরাকারবারী গডফাদারদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে। তাদেরকে অচিরেই গ্রেফতার করা হবে।
এ ব্যাপারে কসবা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ  মহিউদ্দিন জানান,মাদক নির্মূলের ব্যাপারে যে কোনো  ধরনের ব্যবস্থা গ্রহণ করার প্রয়োজন  আমরা তা করবো। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image