• ঢাকা
  • শুক্রবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২০ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ওমিক্রন প্রতিরোধে ময়মনসিংহ জেলা পুলিশের মাস্ক ক্যাম্পেইন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ০৯:১৭ পিএম
সচেতন হউন, মাস্ক পড়ুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন
ময়মনসিংহ জেলা পুলিশের মাস্ক ক্যাম্পেইন

নিজস্ব প্রতিবেদক ময়মনসিংহ: মাস্ক পরার অভ্যেস করোনা মুক্ত বাংলাদেশ এই শ্লোগানে করোনার নতুন ধরণ ওমিক্রন প্রতিরোধে ময়মনসিংহ জেলা পুলিশের উদ্যোগে মাস্ক ক্যাম্পেইন  নগরীর পাটগুদাম ব্রীজ মোড়ে অনুষ্ঠিত হয়।

অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার ফজলে রাব্বি পথচারীদের মাঝে মাস্ক বিতরণের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে এই ক্যাম্পেইন উদ্বোধন করেন। তিনি বলেন, করোনার নতুন ধরণ ওমিক্রণ দ্রুত ছড়িয়ে পড়ছে। সকলে সচেতন হউন, মাস্ক পড়ুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার ফাল্গুনী নন্দী, হাফিজুল ইসলাম, কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ, ট্রাফিক পুলিশ পরিদর্শক (প্রশাসন) সৈয়দ মাহবুবুর রহমান, কোতোয়ালীর পুলিশ পরিদর্শক (তদন্ত) ফারুক হোসেন সহ অন্যান্য পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

পরে অতিরিক্ত পুলিশ সুপার বিভিন্ন যাত্রীবাহি মোটরযান, সিএনজি, ব্যাটারী চালিত অটো ও রিক্সারোহীদের মাঝে মাস্ক বিতরণ করেন। এছাড়াও জেলা পুলিশের নির্দেশে কোতোয়ালী পুলিশের পৃথক চারটি টিম করোনা প্রতিরোধে নির্বাহী ম্যাজিষ্ট্রেটদের সাথে দায়িত্ব পালন করছেন।

উল্লেখ্য করোনার শুরু থেকে ময়মনসিংহ জেলা পুলিশ মাস্ক বিতরণ, অনাহারি ও নতুন করে বেকার হয়ে পড়াদের মাঝে প্যাকেট ও রান্না করা খাবার থেকে শুরু করে চাল, ডাল তেল সহ অন্যান্য নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করে আসছে।

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image