• ঢাকা
  • শনিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ; ০৪ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

কচুয়ায় সড়ক দুর্ঘটনায় ৩ কলেজ শিক্ষার্থীর মৃত্যু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৩:৩২ পিএম
সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনা

ডেস্ক রিপোর্টার: কচুয়া উপজেলার কড়ইয়া নামক স্থানে হাজীগঞ্জ-কচুয়া-গৌরিপুর সড়কে বিআরটিসি বাস ও সিএনজি চালিত অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে ৩ কলেজ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরো ২ জন আহত হয়েছে।.

বৃস্পতিবার সকালে ঢাকাগামী যাত্রীবাহী বিআরটিসি বাস ও হাজীগঞ্জগামী সিএনজি চালিত অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই ২ জন মারা যায়। এবং গুরুতর আহত অবস্থায় ৩ জনকে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় আরেকজনের মৃত্যু হয়। অপর দুইজনের মধ্যে একজন কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। আরেক যাত্রীকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।.

নিহতরা হলেন কোয়া গ্রামের মাহবুব আলম রিফাত, নিশ্চিতপুর গ্রামের সাদ্দাম হোসেন ও দোয়াটি গ্রামের উর্মি মজুমদার উর্ষা। তারা কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ ও চাঁদপুর সরকারি কলেজের মাস্টার্স শেষবর্ষের শিক্ষার্থী ছিলেন।.

এছাড়া সিএনজি চালক মনির হোসেন ও বালিয়াতলী গ্রামের ইব্রাহিম নামের অপর যাত্রী গুরুতর আহত হয়ে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।.

কচুয়া থানার অফিসার ইনচার্জ মো. মহিউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লক্ষীপুর থেকে ঢাকাগামী বিআরটিসি বাস কচুয়ার কড়ইয়া এলাকায় পৌঁছালে সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই শিক্ষার্থী ও একজন হাসপাতালে নেয়ার পথে মারা যায়। বাস ও সিএনজি উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে এবং ক্ষতিগ্রস্থ পরিবার অভিযোগ করলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।.

.

ঢাকানিউজ২৪.কম / কেএন

দুর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image