• ঢাকা
  • বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

পীরগঞ্জে শিক্ষার্থীদের মাঝে সাবেক এমপির’র ব্যাগ বিতরণ 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৯ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:২১ পিএম
পীরগঞ্জে শিক্ষার্থীদের মাঝে
সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ ব্যাগ বিতরণ 

বখতিয়ার রহমান,পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি: রংপুরের পীরগঞ্জ উপজেলার মাদারগঞ্জ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের সুন্দর ও দ্রততর হাতের লেখায় বিজয়ীদের মাঝে পুরস্কার হিসেবে স্কুল ব্যাগ বিতরণ করা হয়েছে ।

এ উপলক্ষে বৃহস্পতিবার বিদ্যালয় মাঠে এক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় । বিদ্যালয়টির প্রধান শিক্ষক একরামুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন পীরগঞ্জ সরকারি শাহ আব্দুর রউফ ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক ড, আবুল কালাম আজাদ, পীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কামরুল হাসান জুয়েল, সাধারন সম্পাদক মাজহারুল আলম মিলন, সাদুল্যাপুর মহিলা ডিগ্রী কলেজের সহকারী অধ্যাঃ কামরুজ্জামান, মিঠিপুর ইউনিয়নের চেয়ারম্যান ফরহাদ মন্ডল, অত্র ইউনিয়ন আ,লীগের সভাপতি মাজহারুল আনোয়ার মোরশেদ, সাধারণ সম্পাদক সাদিকুল ইসলাম সাদা, মাদারগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যাঃ অশোক কুমার রায়, শিক্ষক তরণীকান্ত মন্ডল, সাংবাদিক আঃ হালিম ডালিম প্রমুখ ।

বিদ্যালয় মাঠে জাঁকজমকপুর্ণ এ অনুষ্ঠানে পীরগঞ্জের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ এর ব্যাক্তিগত উদ্যেগে প্রদানকৃত ২শ’৭৪ জন শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ বিতরণ করা হয় । 

এ ছাড়া সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ এর পক্ষ থেকে পীরগঞ্জ প্রেসক্লাবের নব নির্বাচিত সভাপতি কামরুল হাসান জুয়েল ও সাধারন সম্পাদক মাজহারুল আলম মিলনকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয় । শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image